× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ১ ডিসেম্বর ২০২১, বুধবার , ১৭ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ, ২৫ রবিউস সানি ১৪৪৩ হিঃ

পরীমনির বার্তা

বিনোদন

স্টাফ রিপোর্টার
২২ অক্টোবর ২০২১, শুক্রবার

বর্তমানে বেশ ভেবেচিন্তে পথ চলছেন হাল সময়ের আলোচিত নায়িকা পরীমনি। কারণ এ বছর তার ওপর ঝড়ঝাপটা কম যায়নি। মামলা, কারাগারে দিনযাপনসহ নানা ঝড়ের মধ্যে দিয়ে গেছেন তিনি। কিন্তু এতটা কঠিন সময় পার করলেও দমে যাননি পরী। বরঞ্চ নতুন উদ্যমে নিজেকে এগিয়ে নিয়েছেন। কিছুদিনের বিরতির পরই তিনি শুটিংয়ে ফিরেছেন। তার হাতে রয়েছে বেশকিছু নতুন ছবি। তবে এখন সব নতুন করে ভাবছেন পরী। কারণ বিপদের দিনে তিনি মানুষ চিনেছেন। তাই আর মুখোশধারীদের সঙ্গে আপস করতে রাজি নন তিনি। দিলেন সেই বার্তাও। আগামী ২৪শে অক্টোবর পরীমনির জন্মদিন। প্রতিবছরই নিজের জন্মদিনটা জমকালো আয়োজনে পালন করেন এ নায়িকা। এবারো জন্মদিন উদ্‌যাপন করবেন তিনি। তবে এবারের আয়োজনটা হতে যাচ্ছে অন্যরকমভাবে। কিন্তু আগের অনেকেই তার এই আয়োজনে ডাক পাবেন না। ইঙ্গিত দিয়ে সেটাই বোঝালেন পরী। এ নায়িকা তার একটি ফেসবুক পোস্টে লিখেছেন, এক লোক একটা আস্ত বড় গরু গ্রিল করে তার মেয়েকে বললেন, আমার শুভাকাঙ্ক্ষীদের ভোজের জন্য ডাকো। মেয়েটি রাস্তায় গিয়ে চিৎকার করতে থাকলো, আমাদের বাসায় আগুন লেগেছে কে কোথায় আছো আমাদের সাহায্য করো। অল্প কিছুসংখ্যক মানুষ সাহায্যের জন্য এগিয়ে এলেন। বাকিরা এমন ভাব করলেন, যেন তারা কিছু শুনতেই পাননি!
যারা সাহায্যের জন্য এলেন, তারা পেটপুরে মজাদার সেই খাবার খেলেন। বাবা আশ্চর্য হয়ে মেয়েকে জিজ্ঞেস করলেন- মা, যারা এসেছেন তাদের কাউকেই আমি চিনি না! আমাদের শুভাকাঙ্ক্ষীরা সব কোথায়? মেয়েটি উত্তরে বললো- যারা এসেছেন তারাই আমাদের শুভাকাঙ্ক্ষী! তারা কিন্তু খাবার খেতে আসেননি। তারা এসেছেন আমাদের বাড়ির আগুন নেভাতে। এরাই আমাদের আপনজন। যারা বিপদের সময় তোমার পাশে থাকেনি, তারা তোমার আনন্দের অংশীদার হওয়ার যোগ্যতাও রাখে না। এই পোস্টের শেষে পরীমনি হ্যাশট্যাগে যুক্ত করেছেন ’২৪শে অক্টোবর ফ্যাক্ট’ কথাটি। এরপর আর কারও বুঝতে বাকি রইলো না, তিনি কোন বিষয়ে গল্পটি বলেছেন। যাদের পরী খারাপ সময়ে চিনেছেন তাদের সঙ্গে দূরত্ব বজায় রাখছেন। এমনকি তার জন্মদিনের আয়োজনেও সেসব মুখোশধারীরা থাকবেন না, এমন ইঙ্গিতই দিলেন এ নায়িকা। এদিকে বর্তমানে গিয়াসউদ্দিন সেলিমের ‘গুনিন’ ছবির কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন পরীমনি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর