× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ১ ডিসেম্বর ২০২১, বুধবার , ১৭ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ, ২৫ রবিউস সানি ১৪৪৩ হিঃ

ভারতীয়দের বিদায় করে পাকিস্তানিদের আনলো মোহামেডান

খেলা

স্পোর্টস রিপোর্টার
২২ অক্টোবর ২০২১, শুক্রবার

প্রিমিয়ার হকি লীগকে সামনে রেখে ক্লাব কাপ হকিতেই তিনজন ভারতীয় খেলোয়াড় এনেছিল মোহামেডান স্পোর্টিং ক্লাব। তাঁরা হলেন- গোলরক্ষক অতুল দেব, ডিফেন্ডার আমানদীপ সিং ও ফরোয়ার্ড অঙ্কুশ। ক্লাব কাপে কেবল আবাহনী লিমিটেড ও পুলিশ স্পোর্টিং ক্লাবের বিপক্ষে খেলেছিলেন তাঁরা। পারফরম্যান্স মনোঃপূত না হওয়ায় তাঁদের ছেড়ে দিয়ে পাকিস্তানি খেলোয়াড় আনলো সাদা-কালো শিবির। পাকিস্তান জাতীয় দলের মিডফিল্ডার তাসওয়ার আব্বাস ও গোলরক্ষক আমজাদ আলী আজই দলের সঙ্গে যোগ দেবেন। লীগে আজ আজাদ স্পোর্টিংয়ের বিপক্ষে নিজেদের দ্বিতীয় ম্যাচ খেলবে মোহামেডান। এই ম্যাচেই তাদের দেখা যেতে পারে। মোহামেডান ক্লাব ম্যানেজার আরিফুল হক প্রিন্স বলেন, ‘পরবর্তী ম্যাচেই যোগ দিতে যাচ্ছেন পাকিস্তানের তারকা তাসওয়ার আব্বাস ও আমজাদ আলী।’ লীগে সাতজন বিদেশি খেলোয়াড়ের নাম নিবন্ধন করতে পারবে দলগুলো। তবে মাঠে নামাতে পারবে চারজনকে।
২০১৮ সাল থেকে পাকিস্তান জাতীয় দলে খেলছেন মিডফিল্ডার তাসওয়ার আব্বাস। একটি করে বিশ্বকাপ ও চ্যাম্পিয়নস ট্রফিতে খেলার অভিজ্ঞতা আছে ২৯ বছর বয়সী এই মিডফিল্ডারের। ২৮ বছর বয়সী গোলরক্ষক আমজাদ আলী বিশ্বকাপ না খেললেও খেলেছেন চ্যাম্পিয়নস ট্রফি। ক্লাব কাপ হকিতে সেমিফাইনাল ম্যাচে ওয়াকওভার দিয়েছে তারা। এর আগে হেরেছে চিরপ্রতিদ্বন্দ্বী আবাহনী লিমিটেডের কাছে। লীগে অবশ্য নিজেদের প্রথম ম্যাচে প্রত্যাশিত জয় পেয়েছে তারা।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর