× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ৫ ডিসেম্বর ২০২১, রবিবার , ২০ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ, ২৯ রবিউস সানি ১৪৪৩ হিঃ

ব্রাহ্মণবাড়িয়ায় চেয়ারম্যান পদপ্রার্থী জসিম উদ্দিন

অনলাইন

নিজস্ব প্রতিবেদক
(১ মাস আগে) অক্টোবর ২১, ২০২১, বৃহস্পতিবার, ৯:০৫ অপরাহ্ন

ব্রাহ্মণবাড়িয়া জেলার অন্তর্গত নবীনগর উপজেলার বিটঘর ইউনিয়নকে একটি আর্দশ ইউনিয়ন গড়ার জন্য কাজ করে যেতে চান চেয়ারম্যান পদপ্রার্থী জসিম উদ্দিন সেলিম। তিনি বিগত সালে বিটঘর ইউনিয়ন শাখার সাবেক ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি ছিলেন। পরে সেই ইউনিয়নেরই যুবলীগের শাখার সফল সভাপতি হয়। ৯০’র সময়ে স্বৈরাচার বিরোধী আন্দোলনের রাজপথের লড়াকু সৈনিক হিসেবে তিনি বিটঘর ইউনিয়ন আওয়ামী লীগের কার্যনিবাহী সদস্য ছিলেন। বর্তমানে বিটঘর ইউনিয়ন আওয়ামীলীগ কর্মীদের প্রিয় মুখ,দক্ষ সংগঠক, সাংস্কৃতিক জগতে যার পদচারণা, সাবেক কৃতি ফুটবলার, বিটঘর জনকল্যাণ যুব সংঘের উদ্যোক্তা ও প্রতিষ্ঠাতা ।
আসন্ন নির্বাচনকে সামনে রেখে জাতির পিতা বঙ্গবন্ধুর আদর্শ যিনি লালন করে, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী জননেত্রী বিশ্ব মানবতার মা, ডিজিটাল বাংলাদেশ রুপকার, বাঙালী জাতীর অহংকার, জননেত্রী শেখ হাসিনার অত্যন্ত আস্থাভাজন জসিম উদ্দিন সেলিম বাংলাদেশ এবার বাংলাদেশ আওয়ামীলীগের পক্ষ থেকে চেয়ারম্যান পদে মনোনয়ন প্রত্যাশী। বিটঘর ইউনিয়ন সর্বস্তরের জনগণের দোয়া ও সহযোগিতা কামনা করছেন।।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর