× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২৮ নভেম্বর ২০২১, রবিবার , ১৪ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ, ২২ রবিউস সানি ১৪৪৩ হিঃ

রাজধানীতে ছাত্রদলের বিক্ষোভ

অনলাইন

স্টাফ রিপোর্টার
(১ মাস আগে) অক্টোবর ২৩, ২০২১, শনিবার, ৬:২৭ অপরাহ্ন

রাজধানীতে বিক্ষোভ মিছিল করেছে ঢাকা মহানগর পশ্চিম ছাত্রদল। শনিবার দুপরে ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সাবেক সাধারণ সম্পাদক আকরামুল হাসান মিন্টু’র নিঃশর্ত মুক্তির দাবীতে এ বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। মিছিলটি রাজধানীর কল্যাণপুর ইবনে সিনা হাসপাতালের সামনে থেকে শুরু হয়ে শ্যামলী গিয়ে শেষ হয়। ঢাকা মহানগর পশ্চিম ছাত্রদলের সদস্য সচিব আশরাফুল হোসেন মামুন মিছিলটির নেতৃত্ব দেন।
মিছিল শেষে সংক্ষিপ্ত বক্তব্যে নেতৃবৃন্দ বলেন, সরকার অবৈধ ক্ষমতাকে দীর্ঘয়িত করার জন্যই আকরামুল হাসান মিন্টুকে আদালত কর্তৃক আটক করা হয়েছে। এটা বিরোধী দলের নেতাকর্মীদের দমনপীড়নেরই একটি অংশ। অবিলম্বে আকরামুল হাসান মিন্টুসহ সকল রাজনৈতিক রাজবন্দীদের মুক্তির দাবি জানান তারা।
বিক্ষোভ মিছিলে অংশ নেন- ঢাকা মহানগর পশ্চিম ছাত্রদলের যুগ্ম আহবায়ক আমিনুর রহমান শান্ত, দেওয়ান সাঈদুল ইসলাম পলাশ, আকরাম আহমেদ, তরিকুল ইসলাম রানা, আতিক চৌধুরী হাবিব, সদস্য কামরুল ইসলাম বাদশাহ, সাইফুল ইসলাম সজীব, শহীদুল ইসলাম, মনির হোসেন শাওনসহ বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ।।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর