× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২৯ নভেম্বর ২০২১, সোমবার , ১৫ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ, ২৩ রবিউস সানি ১৪৪৩ হিঃ

রাজশাহীতে জামায়াত-শিবিরের ১২ কর্মী গ্রেপ্তার

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, রাজশাহী থেকে
২৪ অক্টোবর ২০২১, রবিবার

রাজশাহীতে পুলিশের বিশেষ অভিযানে জামায়াত-শিবিরের ১২ জন গ্রেপ্তার হয়েছে। গত শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে পবা থানাধীন মধ্যপাড়ার একটি বাড়িতে পবা থানা পুলিশ ও মহানগর গোয়েন্দা পুলিশ যৌথ অভিযান পরিচালনা করে তাদের গ্রেপ্তার করে। গতকাল দুপুরে সংবাদ সম্মেলনে পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিক বলেন, পবা থানার পালোপাড়া এলাকার মধ্যপাড়ায় মৃত আমির উদ্দিনের ছেলে কলিম উদ্দিনের বাড়িতে নাশকতামূলক কর্মকাণ্ড ও সরকারের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক কাজে গোপন বৈঠকে জামায়াত-শিবিরের নেতাকর্মীরা মিলিত হয়েছে। এ সংবাদের ভিত্তিতে শুক্রবার পবা থানা পুলিশ ও মহানগর গোয়েন্দা পুলিশের একটি বিশেষ টিম যৌথভাবে অভিযান পরিচালনা করে তাদের আটক করে। তাদের কাছ থেকে জিহাদী বই, মিছিলের ব্যানার, জামায়াত-শিবিরের সদস্য ফরম ও চাঁদা আদায়ের রশিদ উদ্ধার করা হয়। তিনি আরও বলেন, আটককৃতদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জামায়াত-শিবিরের সক্রিয় কর্মী বলে স্বীকার করেছে।
 মহামারির পর শিক্ষা প্রতিষ্ঠানে নাশকতামূলক কর্মকাণ্ড, অস্থিতিশীল পরিবেশ সৃষ্টি করা ও সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট করাসহ সরকার বিরোধী অপপ্রচার ও নাশকতার উদ্দেশ্যে তারা বৈঠকে মিলিত হয় বলেও জানা যায়। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চলছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর