× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২৭ নভেম্বর ২০২১, শনিবার , ১৩ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ, ২১ রবিউস সানি ১৪৪৩ হিঃ

অনন্যাকে ফের তলব

বিনোদন

বিনোদন ডেস্ক
২৪ অক্টোবর ২০২১, রবিবার

আরিয়ান খানকে মাদক সাপ্লাই করতেন অনন্যা পাণ্ডে, তার বিরুদ্ধে এই অভিযোগ এনেছিল নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর আধিকারিকরা। গতকাল দীর্ঘ ৪ ঘণ্টা জেরার সময়ে তাদের সেই অভিযোগের কথা অস্বীকার করলেন অনন্যা পাণ্ডে। এমনকি গাঁজা যে একরকমের মাদক তা নাকি জানতেনই না অনন্যা। কোনোদিনই মাদক সেবন করেননি তিনি, সাফ জবাব নায়িকার। তবে তার উত্তরে সন্তুষ্ট নয় এনসিবি। এই কারণেই আগামীকাল ফের তাকে তলব করে এনসিবি। আপাতত তার সমস্ত শুটিং স্থগিত রাখার নির্দেশ দেয় এনসিবি। গত বৃহস্পতিবারের ৩ ঘণ্টা জেরার পর ফের শুক্রবার তাকে ডেকে পাঠায় এনসিবি।
এদিন প্রায় ৪ ঘণ্টা তাকে জেরা করেন এনসিবির আধিকারিকেরা। এদিনও অনন্যার সঙ্গে এনসিবির অফিসে যান তার বাবা চাঙ্কি পাণ্ডে। জেরার সময়ে অফিসের নীচে মেয়ের ফেরার অপেক্ষায় বসেছিলেন তিনি। এনসিবির জোনাল ডিরেক্টর সমীর ওয়াংখেড়ে নিজেই এদিন জিজ্ঞাসাবাদ করেন অনন্যাকে। শুক্রবার সামনে আসে আরিয়ান খান ও অনন্যা পাণ্ডের মধ্যে কথোপকথনের চাঞ্চল্যকর তথ্য। তাদের মধ্যে যে চ্যাটের তথ্য পাওয়া গেছে সেই হোয়াটসঅ্যাপ চ্যাটে তারা মাদক সম্পর্কে কথা বলছেন। আরিয়ান খান অনন্যা পাণ্ডেকে জিজ্ঞাসা করেন যদি মাদকের ব্যবস্থা করা যায়। অনন্যা উত্তর দেয়, সে ব্যবস্থা করবে। এনসিবি সূত্রে জানা গিয়েছে, গত বৃহস্পতিবার যখন অনন্যাকে এ বিষয়ে প্রশ্ন করা হয়েছিল, তখন তিনি বলেছিলেন যে, সে আরিয়ান খানের সঙ্গে ঠাট্টা করেছে। এনসিবি সূত্রের খবর, এগুলো ছাড়াও, তাদের এমন অনেক চ্যাট রয়েছে যেখানে উভয়ই বিভিন্ন সময়ে মাদকদ্রব্য সম্পর্কে কথা বলছেন। কিন্তু সেই সমস্ত অভিযোগই উড়িয়ে দিয়েছেন অনন্যা।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর