× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ৫ ডিসেম্বর ২০২১, রবিবার , ২১ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ, ২৯ রবিউস সানি ১৪৪৩ হিঃ

বন্যাদুর্গত এলাকার শিক্ষাপ্রতিষ্ঠান পরিদর্শনে প্রতিমন্ত্রী

বাংলারজমিন

রাজারহাট (কুড়িগ্রাম) প্রতিনিধি
২৪ অক্টোবর ২০২১, রবিবার

কুড়িগ্রামের রাজারহাট উপজেলার বিদ্যানন্দ ইউনিয়নের বন্যাকবলিত কালিরহাট সরকারি প্রাথমিক বিদ্যালয় ও ঘড়িয়ালডাঙ্গা ইউপির নামাভরট সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিদর্শন  করেছেন প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী মো. জাকির হোসেন এমপি। পরিদর্শন শেষে গতকাল দুপুরে নামাভরট সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ করেন তিনি। এর আগে তিনি রাজারহাট উপজেলা অফিসার্স ক্লাবে উপজেলা প্রশাসন আয়োজিত প্রশাসনের কর্মকর্তা ও জনপ্রতিনিধিদের নিয়ে এক মতবিনিময় সভা করেন। এ সময় উপস্থিত ছিলেন প্রাথমিক শিক্ষা ও গণশিক্ষা অধিদপ্তর রংপুর বিভাগীয় উপ-পরিচালক মো. মোজাহেদুল ইসলাম, জেলা শিক্ষা অফিসার মো. শহিদুল ইসলাম, রাজারহাট উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহিদ ইকবাল সোহরাওয়ার্দী বাপ্পি, উপজেলা নির্বাহী অফিসার নূরে তাসনিম, ওসি মো. রাজু সরকার, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মো. নজরুল ইসলাম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. সজিবুল করিমসহ উপজেলা প্রশাসনের কর্মকর্তাগণ।
উল্লেখ্য, পাহাড়ি ঢলে দুপুরের দিকে কুড়িগ্রামের রাজারহাট উপজেলার কাউনিয়া পয়েন্টে আকস্মিকভাবে পানি বাড়তে শুরু করে। বিকাল গড়িয়ে যাওয়ার সঙ্গে সঙ্গে প্রবল বেগে পানি উপজেলার চর খিতাব খাঁ, চর গতিয়াসাম, চর বিদ্যানন্দ, চর রাম হরি, চর তৈয়বখাঁ গ্রামে প্রবেশ করে। এতে ৩ হাজার মানুষ পানিবন্দি হয়ে পড়ে। তলিয়ে যায় তিস্তার চরের আনুমানিক ৫শ’ হেক্টর জমির রোপা আমন ধান ও আলুসহ সবজি ক্ষেত। আকস্মিক বন্যায় মাঝ রাতে ডুবে যায় এসব এলাকার প্রায় ৩ শতাধিক পুকুর।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর