× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ৫ ডিসেম্বর ২০২১, রবিবার , ২১ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ, ২৯ রবিউস সানি ১৪৪৩ হিঃ

উল্লাপাড়ায় নৌকার মাঝি হলেন যারা

বাংলারজমিন

উল্লাপাড়া (সিরাজগঞ্জ) প্রতিনিধি
২৪ অক্টোবর ২০২১, রবিবার

আগামী ২৮শে নভেম্বর তৃতীয় ধাপের নির্বাচনে সিরাজগঞ্জের উল্লাপাড়ায় ১৩টি ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ দলীয় প্রার্থীদের চূড়ান্ত মনোনয়ন দেয়া হয়েছে। গত বৃহস্পতিবার সন্ধ্যায় আওয়ামী লীগ দলীয় সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারি গণভবনে আওয়ামী লীগের সংসদীয় মনোনয়ন বোর্ড ও স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের যৌথ সভায় প্রার্থীদের নামের তালিকা চূড়ান্ত করে ঘোষণা করে বাংলাদেশ আওয়ামী লীগ।
মনোনয়ন বোর্ডের তালিকা ও দলীয় সূত্রে জানা গেছে, সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার ১৩টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ দলীয় মার্কা নৌকা প্রতীকের মনোনয়ন পেয়ে মাঝি হলেন যারা- ইঞ্জিনিয়ার শওকাত ওসমান (সলপ ইউনিয়ন পরিষদ), মো. রেজাউল করিম বাচ্ছু (উধুনিয়া ইউনিয়ন পরিষদ), মো. হুমায়ুন কবির লিটন (বড়পাঙ্গাসী ইউনিয়ন পরিষদ), আবুল কালাম আজাদ মক্কা (লাহিড়ী মোহনপুর ইউনিয়ন পরিষদ), মো. আফছার আলী (দুর্গানগর ইউনিয়ন পরিষদ), মো. তৌহিদুল ইসলাম ফিরোজ (পঞ্চক্রোশী ইউনিয়ন পরিষদ), মো. আব্দুস সালেক (উল্লাপাড়া ইউনিয়ন পরিষদ), মো. হেলাল উদ্দিন (কয়ড়া ইউনিয়ন পরিষদ). রেজাউল ইসলাম তপন (পূর্ণিমাগাঁতী ইউনিয়ন পরিষদ), মোকলেছুর রহমান তালুকদার (সলঙ্গা ইউনিয়ন পরিষদ), আলম রেজা (হাটিকুমরুল ইউনিয়ন পরিষদ), মো. সোহেল রানা (বাঙ্গালা ইউনিয়ন পরিষদ) ও মো. রফিকুল ইসলাম (রামকৃঞ্চপুর ইউনিয়ন পরিষদ)। উল্লাপাড়ায় ১৩টি ইউনিয়নের মধ্যে ১০টিতে আওয়ামী লীগ দলীয় পুরাতন প্রার্থীদের মনোনয়ন দিয়েছে দল। বাকি ২টিতে গত নির্বাচনের পরাজিত প্রার্থী এবং ১টিতে নতুন মুখকে দলীয় প্রার্থী হিসেবে মনোনয়ন দিলেন আওয়ামী লীগ। বাংলাদেশ আওয়ামী লীগ সারা দেশে ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সুষ্ঠু, অবাধ ও নিরপেক্ষ করার জন্য নির্বাচন কমিশনকে আন্তরিকভাবে সহযোগিতা করে যাচ্ছেন। বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ে তুলতে স্থানীয় সরকার নির্বাচনে আগামীতে যোগ্য, দক্ষ ও বিশ্বস্ত জনপ্রতিনিধি নির্বাচিত হওয়া প্রয়োজন বলে অভিমত প্রকাশ করেছেন আওয়ামী লীগ দলীয় সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা।  ।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর