× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ৯ ডিসেম্বর ২০২১, বৃহস্পতিবার , ২৫ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ, ৪ জমাদিউল আউয়াল ১৪৪৩ হিঃ

নিজের গুলিতে বিজিবি সদস্যের আত্মহত্যা

শেষের পাতা

ফেনী প্রতিনিধি
২৪ অক্টোবর ২০২১, রবিবার

‘মানুষকে তো আমার সরকারি চাকরির ভেতরটা দেখাতে পারি না। আমার বেতন আমার সুযোগ-সুবিধা সেভিংস এই সব কিছুতে অন্য একটা মানুষকে আনা আমার জন্য মড়ার উপর খাঁড়ার ঘা। তাই বিয়ে-শাদির চিন্তা করিও না। শুধু খেয়ে পরে বেঁচে থাকতে পারলে খুশি। তাও আর হয়ে উঠলো না। সাতটা বছর মানসিক যন্ত্রণা আর অভাবের সঙ্গে যুদ্ধ করতে করতে সত্যি বড় ক্লান্ত হয়ে পড়ছি। এইবার একটু রেস্ট দরকার। ফেসবুকে এমন স্ট্যাটাস দিয়ে নিজের গুলিতে আত্মহত্যা করেছেন বিজিবি-৩৯ ব্যাটালিয়নের সিপাহি সোহরাব হোসাইন চৌধুরী (২৩)।
গত শুক্রবার রাত ৮টা ৩ মিনিটে ফেসবুকে পোস্ট দেয়ার পর রাত ৯টায় ময়মনসিংহের খাগডহর এলাকায় অবস্থিত ৩৯ বিজিবি ব্যাটালিয়ন ক্যাম্পে নিজের গুলিতে আত্মহত্যা করেন সোহরাব হোসাইন। নিহত সোহরাব হোসাইনের বাড়ি ফেনীর পরশুরাম উপজেলায়। সে পরশুরাম পাইলট হাই স্কুল থেকে এসএসসি পাস করেছিল।
বিজিবি সূত্র জানায়, সোহরাব হোসাইন আত্মহত্যা করার পর তার মরদেহ রাত ১টা পর্যন্ত বিজিবি ক্যাম্পে ছিল। মরদেহ ময়নাতদন্তের জন্য মধ্যরাতে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। তবে এ ব্যাপারে অফিশিয়ালি তথ্য নিশ্চিত করা হবে বলে জানিয়েছেন বিজিবি ৩৯ ব্যাটালিয়নের অধিনায়ক (সিইও)  লেফটেন্যান্ট কর্নেল তৌফিকুর রহমান।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর