× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২৯ নভেম্বর ২০২১, সোমবার , ১৫ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ, ২৩ রবিউস সানি ১৪৪৩ হিঃ

নরউইচকে খড়-কুটোর মতো উড়িয়ে দিলো চেলসি

খেলা

স্পোর্টস ডেস্ক
২৪ অক্টোবর ২০২১, রবিবার

শীর্ষস্থানীয় দলের মুখোমুখি পয়েন্ট টেবিলের তলানিতে অবস্থান করা প্রতিপক্ষ। মাঠেও দেখা গেলো দু’দলের পারফরম্যান্সের বিস্তর ফারাক। পুঁচকে নরউইচকে স্ট্যামফোর্ড ব্রিজে খড়-কুটোর মতো উড়িয়ে দিয়েছে চেলসি। ম্যাচের শুরু থেকে শেষ পর্যন্ত তা-ব চালিয়ে অতিথিদের আপ্যায়ন করেছে ৭ গোল দিয়ে। শনিবার রাতে ইংলিশ প্রিমিয়ার লীগের ম্যাচে বড় জয়ে শীর্ষস্থান ধরে রাখলো টমাস টুখেলের শিষ্যরা।
এদিন টিম ব্লু’র রোমেলু লুকাকু ও টিমো ভেরনার ছিলেন না চোটের কারণে। আক্রমণভাগের সেরা দুই তারকার অভাব কিছুই বুঝতে দেননি খেলোয়াড়রা। ম্যাসন মাউন্টের হ্যাটট্রিকের সঙ্গে একটি করে গোল পেয়েছেন ক্যালাম হাডসন-ওডোই, বেন চিলওয়েল, রিস জেমস। অপর গোলটি আত্মঘাতি।
ঘরের মাঠে অনুমিতভাবেই ছিল চেলসির দাপট।
গোটা ম্যাচে ৬২ শতাংশ বল দখলে রেখে প্রতিপক্ষের গোলবারের উদ্দেশ্যে মোট ২৩টি শট নেয় স্বাগতিকরা। যার লক্ষ্যে ছিল ১৩টি। অপরদিকে মাত্র ৩৮ শতাংশ বল দখলে রেখে ৩টি শটের ১টি লক্ষ্যে রাখতে সমর্থ্য হয় নরউইচ।
ম্যাচের অষ্টম মিনিটে গোল উৎসবের শুরুটা করেন ম্যাসন মাউন্ট। ডি-বক্সের বাইরে থেকে দারুণ শটে লক্ষ্যভেদ করেন ইংলিশ তারকা। এরপর ১৮তম মিনিটে ব্যবধান দ্বিগুণ ককরেন হাডসন-ওডোই।
ম্যাসন মাউন্টের পাস ধরে ৪২তম মিনিটে স্কোরলাইন ৩-০ করেন রিস জেমস।
বিরতি থেকে ফিরে গোল পান বেন চিলওয়েল। ৫৭তম মিনিটে সতীর্থের পাস পেয়ে যান ডি-বক্সের বাঁ প্রান্তে। সজোরে শট নেন এই ইংলিশ ডিফেন্ডার। চিলওয়েলের শট নরউইচ গোলরক্ষক টিম ক্রুলের পায়ে লেগে গোললাইন অতিক্রম করে। ৬২তম মিনিটে নরউইচ ফুটবলার ম্যাক্স অ্যারোন্সের আত্মঘাতি গোলে স্কোরলাইন ৫-০ হয়। এরপর আরও একটি ধাক্কা খায় প্রিমিয়ার লীগের ২০তম দলটি। ৬৫তম মিনিটে দ্বিতীয় হলুদ কার্ড দেখে মাঠ ছাড়েন ডিফেন্ডার বেন গিবসন।
৮৫তম মিনিটে সফল স্পট কিকে ব্যবধান আরও বাড়ানোর পর যোগ করা সময়ের প্রথম মিনিটে হ্যাটট্রিক পূরণ করেন ইংলিশ মিডফিল্ডার মাউন্ট।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর