× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২৯ নভেম্বর ২০২১, সোমবার , ১৫ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ, ২৩ রবিউস সানি ১৪৪৩ হিঃ

অবিকল শাহরুখ কন্যার মতো দেখতে!

বিনোদন

বিনোদন ডেস্ক
২৪ অক্টোবর ২০২১, রবিবার

সুহানা খান। বলিউড বাদশা শাহরুখ খানের মেয়ের নামটা ইনস্টাগ্রামের সৌজন্যে সকলেরই জানা। তিনি সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয়। অনুরাগীর সংখ্যাও নেহায়েত কম নয়। সুহানা খানের এক সোশ্যাল মিডিয়া অনুরাগী রয়েছেন যিনি ইদানিং ভাইরাল। কারণটা আর কিছুই নয় তিনি নাকি একেবারে সুহানার কপি। কিন্তু সুহানার অবিকল নকল এই মেয়েটি কে? ইনস্টা ব্যবহারকারী ঈশা জৈন, যার ১৩০ হাজারেরও বেশি অনুরাগী রয়েছে। তার বেশিরভাগ ছবি এবং ভিডিওতে সুহানা খানের মতো দেখাচ্ছে তাকে।
ঈশা জৈন একজন সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার। অনলাইনে মন্ত্রমুগ্ধকর পোস্টগুলি দেখার পরই তার অনুরাগীর সংখ্যা চরচর করে বাড়ছে। প্রসঙ্গত, কিং খান এবং গৌরী খানের মেয়ে ২০১৯ সালে নিউইয়র্ক বিশ্ববিদ্যালয়ে অভিনয় নিয়ে পড়াশোনা করতে গিয়েছেন। তিনি ইংল্যান্ডের আর্ডিংলি কলেজ থেকে স্নাতক। ঈশা ইনস্টা ব্লগার এবং ফ্যাশন-ফিটনেস সম্পর্কিত রিল তৈরি করেন। নেটিজেদের মন্তব্যে, আপনি শাহরুখ খানের মেয়ের মতো দেখতে। এক সংবাদ সংস্থার রিপোর্ট অনুযায়ী ঈশা জৈনের যমজ বোনও রয়েছে, যার নাম ইশিকা জৈন। সোশ্যাল মিডিয়ায় প্রায়ই নিজের ছবি পোস্ট করতে থাকেন তিনি। সেগুলো ইনস্টাগ্রামে বেশ ভাইরালও। ২০০০ সালের ২২ মে, শাহরুখ খান ও গৌরি খানের দ্বিতীয় সন্তান সুহানা খানের জন্ম হয়। তাদের প্রথম সন্তান অর্থাৎ সুহানার ভাই আরিয়ান খান আপাতত মাদক কাণ্ডে গ্রেফতার।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর