× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২৯ নভেম্বর ২০২১, সোমবার , ১৫ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ, ২৩ রবিউস সানি ১৪৪৩ হিঃ

জেসিআই তরুণ উদ্যোক্তা পুরস্কার পেলেন ওয়ালটনের পরিচালক তাহমিনা

দেশ বিদেশ

অর্থনৈতিক রিপোর্টার
২৪ অক্টোবর ২০২১, রবিবার

 জুনিয়র চেম্বারর্স ইন্টারন্যাশনাল (জেসিআই) বাংলাদেশ এর তরুণ উদ্যোক্তা পুরস্কার-২০২১ পেলেন ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের পরিচালক তাহমিনা আফরোজ তান্না। বাংলাদেশ এবং গ্লোবাল কমিউনিটিতে অসামান্য অবদানের স্বীকৃতিস্বরূপ ওয়ালটনের তরুণ পরিচালক তান্নাকে মর্যাদাকর ওই অ্যাওয়ার্ডে ভূষিত করে জেসিআই। উল্লেখ্য, জেসিআই ১৮-৪০ বছর বয়সী তরুণদের একটি আন্তর্জাতিক সংগঠন। সমাজে গুরত্বপূর্ণ অবদান রাখছেন এবং বিশ্বের ভবিষ্যত বিনির্মাণে কাজ করছেন এমন তরুণরাই এর সদস্য। প্রায় ১২৪ দেশে জেসিআইয়ের সদস্য রয়েছে। প্রতিবছর উদ্যোক্তা, ব্যবসায়ীসহ বিভিন্ন খাতের তরুণ নেতাদের পুরস্কৃত করে জেসিআই বাংলাদেশ। তারই ধারাবাহিকতায় চলতি বছর তরুণ উদ্যোক্তা হিসেবে পুরস্কৃত হয়েছেন তাহমিনা আফরোজ তান্না। শনিবার (২৩ অক্টোবর) সন্ধ্যায় রাজধানীর একটি হোটেলে জমকালো অনুষ্ঠানে তাহমিনা আফরোজ তান্নার হাতে পুরস্কার তুলে দেয়া হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে অনলাইনের মাধ্যমে যোগ দেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ড. মোহাম্মদ এনামুর রহমান। আরও অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংসদ সদস্য সাগুফতা ইয়াসমিন এমিলি। বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ স্কাউটসের জাতীয় কমিশনার সাফিনা রহমান এবং জেসিআই বাংলাদেশের ন্যাশনাল প্রেসিডেন্ট নিয়াজ মোর্শেদ এলিট। জেসিআইকে ধন্যবাদ জানিয়ে পুরস্কারপ্রাপ্তির প্রতিক্রিয়ায় তাহমিনা আফরোজ তান্না বলেন, এই পুরস্কার তাকে দেশ ও মানুষের জন্য আরো বেশি কাজ করতে উদ্বুদ্ধ করবে। তিনি আরো নতুন দুটি উদ্যোগ নিয়ে আসছেন বলে জানান। যা আগামী বছর চালু হবে। তাহমিনা আফরোজ তান্নার জন্ম ১৯৯৪ সালের ১৭ই ফেব্রুয়ারি। তিনি ইন্ডিপেন্ডেন্ট ইউনিভার্সিটি অব বাংলাদেশ থেকে ব্যবসায় প্রশাসন বিষয়ে স্নাতক সম্পন্ন করে ২০১৫ সালের ১লা নভেম্বর পরিচালক হিসেবে ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজে যোগ দেন। সর্বাধুনিক প্রযুক্তিসম্পন্ন গৃহস্থালী পণ্য বিশেষ করে ওয়াশিং মেশিন উৎপাদনের মাধ্যমে মানুষের দৈনন্দিন জীবনযাত্রা সহজ ও স্বাচ্ছ্যন্দময় করতে তিনি নিরলসভাবে কাজ করছেন। তাহমিনা আফরোজ তান্না বাংলাদেশ রেফ্রিজারেটর ম্যানুফ্যাকচারারস এসোসিয়েশন (বিআরএমএ) এবং বাংলাদেশ ওমেন চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের (বিডব্লিউসিসিআই) সদস্য। এছাড়া তিনি আরবি গ্রুপ অব কোম্পানিজ লিমিটেড এবং ওয়ালটন মোটর ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক, ওয়ালটন ডিজি-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেড, ওয়ালটন কেমিক্যাল ইন্ডাস্ট্রিজ লিমিটেড, ওয়ালটন করপোরেশন লিমিটেড, ওয়ালকার্ট লিমিটেডের পরিচালক এবং ওয়ালটন প্লাজার ব্যবসায়িক পার্টনার।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর