× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ৯ ডিসেম্বর ২০২১, বৃহস্পতিবার , ২৪ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ, ৪ জমাদিউল আউয়াল ১৪৪৩ হিঃ

জানুয়ারিতে শাকিবের ‘প্রিয়তমা’র শুটিং

বিনোদন

স্টাফ রিপোর্টার
২৫ অক্টোবর ২০২১, সোমবার

ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খান। নিজের প্রযোজনা প্রতিষ্ঠান এসকে ফিল্মসের ব্যানারে হিরো দ্য সুপারস্টার, পাসওয়ার্ড ও বীর’র মতো তিনটি সুপারহিট ছবি প্রযোজনা করেছেন তিনি। ‘পাসওয়ার্ড’ ও ‘বীর’র আগে শাকিব তার এসকে ফিল্মস থেকে ‘প্রিয়তমা’ নির্মাণের ঘোষণা দিয়েছিলেন। নির্মাতা হিমেল আশরাফের পরিচালনায় ছবিটির ঘোষণার প্রায় চার বছর কেটে গেলেও শুরু হয়নি শুটিং। অবশেষে নির্মাণে গড়াচ্ছে সিনেমাটি। গেল ২০২০-২১ অর্থবছরে সিনেমাটির জন্য সরকারি অনুদান চেয়ে না পাওয়ার পর নিজেই সিনেমাটি প্রযোজনা করছেন বলে জানিয়েছিলেন শাকিব। এসকে ফিল্মসের সূত্র জানাচ্ছে, আগামী বছরের জানুয়ারিতে সিনেমাটির শুটিং শুরুর পরিকল্পনা করা হয়েছে। এরই মধ্যে শুটিং লোকেশনও প্রায় চূড়ান্ত।
কক্সবাজারের শুঁটকিপল্লী, কাপ্তাই লেক, পুরান ঢাকাসহ বেশকিছু
জায়গায় শুট হবে। গানের শুট দুবাই বা ইউরোপে করার পরিকল্পনা আছে। বড় বাজেটের এ ছবি আগামী ঈদে মুক্তি পেতে পারে। সিনেমাটিতে শাকিব খানের নায়িকা কে হচ্ছেন সেটি এখনো চূড়ান্ত হয়নি। সিনেমাটি পরিচালনার কথা রয়েছে হিমেল আশরাফের, যিনি বর্তমানে দেশের বাইরে আছেন। হিমেল আশরাফ বলেন, ‘প্রিয়তমা’র জন্য আমি প্রস্তুত আছি। শাকিব ভাইয়া জানিয়েছেন ঈদে ‘প্রিয়তমা’র মুক্তি দিতে চান। বিস্তারিত তার প্রোডাকশন এসকে ফিল্মস থেকে জানানো হবে।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর