× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২৭ নভেম্বর ২০২১, শনিবার , ১৩ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ, ২১ রবিউস সানি ১৪৪৩ হিঃ

নতুন গানে সরব হৈমন্তী

বিনোদন

স্টাফ রিপোর্টার
২৫ অক্টোবর ২০২১, সোমবার

অনেকটা সময় পর দেশের বাইরে স্টেজ শো করে ফিরলেন গুণী সংগীতশিল্পী হৈমন্তী। দুবাই এক্সপো শো-এর সাড়াও বেশ ভালো মিলেছে বলে জানালেন এ গায়িকা। এদিকে, দেশে ফিরেই আাবার নতুন গান নিয়ে সরব হয়ে পড়েছেন তিনি। পাশাপাশি স্টেজ শো করছেন টুকটাক করে। এদিকে, সম্প্রতি সরকারি অনুদানের দুটি ছবিতে গান গেয়েছেন হৈমন্তী। এরমধ্যে জেএইচ মিন্টুর পরিচালনায় একটি ছবিতে গান গেয়েছেন তিনি। সুজন আরিফের সুরে গানটির সংগীতায়োজন করেছেন ফুয়াদ নাসের বাবু। অন্যদিকে সরকারি অনুদানের ‘একটি না বলা গল্প’ ছবির একটি গানেও কণ্ঠ দিয়েছেন এ গায়িকা।
এর পরিচালক পঙ্কজ পালিত। গানটির কথা ও সুর রচনা করেছেন সাবাব আলী আরজু। সিনেমায় গাওয়া প্রসঙ্গে হৈমন্তী বলেন, সিনেমায় গান গাইতে সব সময়ই অন্যরকম ভালো লাগা কাজ করে। সেদিক থেকে সরকারি অনুদানের এ দুটি ছবির গান দুটির কথা-সুর বেশ মনে ধরেছে আমার। নিজের শতভাগ দিয়েই গাওয়ার চেষ্টা করেছি। আশা করছি ভালো লাগবে সবার। এদিকে, আরটিভি মিউজিকের ব্যানারে একটি বৃষ্টির গান প্রকাশের অপেক্ষায় আছে মিউজিক ভিডিওসহ, এমনটাই জানালেন হৈমন্তী। আরটিভি ফোক স্টেশনে কাভার করা এ গায়িকার ‘নিশা লাগিলো রে’ গানটি এরই মধ্যে এক কোটি ভিউ পার করেছে ইউটিউবে। যার কারণে নতুন নতুন ফোক গানে ব্যস্ততা বেড়েছে হৈমন্তীর। এরই মধ্যে ঊর্বশী ফোরাম ইউটিউব চ্যানেলের একটি লোকগীতি গেয়েছেন তিনি। হৈমন্তী বলেন, ‘নিশা লাগিলো রে’ গানটি জেকে মজলিশ ভাইয়ের সংগীতায়োজনে গেয়েছিলাম। এরই মধ্যে গানটি নিয়ে নিজেদের ভালো লাগার কথা জানিয়েছেন শ্রোতারা। ইউটিউবেও এক কোটির বেশি দর্শক গানটি উপভোগ করেছেন। সব মিলিয়ে অনেক সাড়া পাচ্ছি গানটি থেকে। পাশাপাশি আধুনিক গানের বাইরেও ফোক গানে প্রস্তাব আসছে নতুন নতুন। সেখান থেকে পছন্দমতো গান গাইছি। আশা করছি নতুন যে গানগুলো করেছি সেগুলোও ভালো লাগবে সবার।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর