× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ৫ ডিসেম্বর ২০২১, রবিবার , ২০ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ, ২৯ রবিউস সানি ১৪৪৩ হিঃ

লিটন ও লাহিরু কুমারার ধাক্কাধাক্কি

খেলা

স্পোর্টস ডেস্ক
২৫ অক্টোবর ২০২১, সোমবার

বাংলাদেশের ইনিংসের ষষ্ঠ ওভার। লাহিরু কুমারা পঞ্চম বলে স্ল্লোয়ার দিয়েছিলেন। ব্যাটিং প্রান্তে থাকা লিটন মিড অফে উড়িয়ে চার মারতে চেয়েছিলেন, কিন্তু কাজ হয়নি। এই জায়গায় থাকা ফিল্ডার দাসুন শানাকা তালুবন্দি করেন। এরপরই লাহিরু এগিয়ে এসে ফিরতে থাকা লিটনকে কিছু একটা বলে ওঠেন। লিটনও ছেড়ে দেননি। দু’জনের মধ্যে ধাক্কাধাক্কি হয়। এরপর মোহাম্মদ নাঈম এগিয়ে যান। আসেন মাঠের দুই আম্পায়ারও। লিটন সাজঘরে ফিরলেও আম্পায়ার বেশ কিছুক্ষণ লঙ্কান ক্রিকেটারদের সঙ্গে কথা বলেন।
শারজা ক্রিকেট স্টেডিয়ামে বাংলাদেশ-শ্রীলঙ্কা ম্যাচের শুরুতে দৃশ্য এটি। ১৬ বলে ২ চারের মারে ১৬ রান করা লিটন আউট হয়ে যান। তার আউটেই বাংলাদেশের প্রথম উইকেট। ৬ ওভার পর্যন্ত ৪ বোলার ব্যবহার করেও উইকেটের দেখা পাচ্ছিল না শ্রীলঙ্কা। উইকেটের জন্য মরিয়া দ্বীপ রাষ্ট্রটির ক্রিকেটাররা নিজেদের নিয়ন্ত্রণ করতে পারেননি। বাংলাদেশ-শ্রীলঙ্কার মধ্যে ম্যাচ মানেই অন্যরকম উত্তেজনা। দুই দলের মধ্যে সবশেষ টি-টোয়েন্টি ম্যাচে রূপ নিয়েছিল কলহে। বাদানুবাদে লিপ্ত হওয়া ছাড়াও বাংলাদেশ খেলা শেষ না করেই উঠে যেতে চেয়েছিল। এদিকে শারজাহ্‌র গ্যালারি বাংলাদেশি প্রবাসীদের দখলে। গ্যালারির চারদিকে দেখা যাচ্ছে লাল-সবুজের ঢেউ, আর বাংলাদেশ-বাংলাদেশ গর্জন তো আছেই। বিদেশের মাটিতে দেশি ভক্তদের সমর্থন মাহমুদুল্লাহর দলের জন্য ছিল বাড়তি সুবিধা। যদিও দিন শেষে সেই সুবিধা কাজে লাগাতে পারেনি বাংলাদেশ।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর