× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২ ডিসেম্বর ২০২১, বৃহস্পতিবার , ১৮ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ, ২৬ রবিউস সানি ১৪৪৩ হিঃ

‘মিশন এক্সট্রিম’র ট্রেলার উন্মোচন

বিনোদন

স্টাফ রিপোর্টার
২৬ অক্টোবর ২০২১, মঙ্গলবার

প্রকাশ হলো ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেতা আরিফিন শুভ অভিনীত পুলিশ অ্যাকশন থ্রিলার সিনেমা ‘মিশন এক্সট্রিম’র ট্রেলার। গত রোববার সন্ধ্যায় রাজধানীর তেজগাঁওয়ের এনটিভি স্টুডিওতে এক বর্ণাঢ্য অনুষ্ঠানের মাধ্যমে ট্রেলার উন্মোচন হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশের স্পেশাল ব্রাঞ্চের অতিরিক্ত আইজিপি মো. মনিরুল ইসলাম। ঢাকা মেট্রোপলিটন পুলিশের যুগ্ম পুলিশ কমিশনার (ডিবি-দক্ষিণ) মো. মাহবুব আলমের সভাপতিত্বে এই আয়োজনে বিশেষ অতিথি ছিলেন অভিনেতা তারিক আনাম খান ও মাইম মাল্টিমিডিয়ার এক্সিকিউটিভ প্রডিউসার আহমেদ শাওন। উপস্থিত ছিলেন- ‘মিশন এক্সট্রিম’র দুই পরিচালক সানী সানোয়ার ও ফয়সাল আহমেদ, চিত্রনায়ক আরিফিন শুভ, সুমিত সেনগুপ্ত, অভিনেত্রী জান্নাতুল ফেরদৌস ঐশীসহ অনেকে। সানী সানোয়ার বলেন, সিনেমার গল্পে আমার পেশাগত বাস্তব জীবনে দেখা কিছু জটিল পরিস্থিতি তুলে ধরেছি, আর ট্রেলারে তার কিছুটা ইঙ্গিত দিয়েছি মাত্র। সিনেমায় থ্রিল, অ্যাকশন আর সাসপেন্সের পরিমাণ একটু বেশি থাকবে এবারের কিস্তিতে।
আরিফিন শুভ বলেন, ঢাকা অ্যাটাক’র থিম থেকে ‘মিশন এক্সট্রিম’ নির্মিত হয়েছে। কিন্তু এটা পুরোপুরি ভিন্ন প্রেক্ষাপটে। ৩রা ডিসেম্বর সিনেমা হলে মুক্তি পেলেই দর্শক বুঝতে পারবেন। দেশের ইতিহাসে যেটা কখনোই হয়নি সেটা করার চেষ্টা করেছি। সিনেমাটিতে আরও অভিনয় করেছেন তাসকিন রহমান, সাদিয়া নাবিলা, রাইসুল ইসলাম আসাদ, ফজলুর রহমান বাবু, শতাব্দী ওয়াদুদ, মাজনুন মিজান, ইরেশ জাকের, মনোজ প্রামাণিকসহ অনেকে। ‘মিশন এক্সট্রিম’ সিনেমাটি পুলিশের কাউন্টার টেরোরিজম ইউনিট তথা ঢাকা মেট্রোপলিটন পুলিশের ‘সিটিটিসি’র কিছু শ্বাসরুদ্ধকর অভিযান থেকে অনুপ্রাণিত হয়ে নির্মিত। গল্প ও চিত্রনাট্য লিখেছেন পুলিশ সুপার সানী সানোয়ার নিজেই। সহযোগী প্রযোজক হিসেবে রয়েছে মাইম মাল্টিমিডিয়া ও ঢাকা ডিটেকটিভ ক্লাব।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর