× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ৯ ডিসেম্বর ২০২১, বৃহস্পতিবার , ২৫ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ, ৪ জমাদিউল আউয়াল ১৪৪৩ হিঃ

প্রধানমন্ত্রীর সঙ্গে পাকিস্তানের হাইকমিশনারের সাক্ষাৎ

শেষের পাতা

স্টাফ রিপোর্টার
২৬ অক্টোবর ২০২১, মঙ্গলবার

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করেছেন বাংলাদেশে নিযুক্ত পাকিস্তানের হাইকমিশনার ইমরান আহমেদ সিদ্দিকী। গত বছর বাংলাদেশে দায়িত্ব নেয়ার পর এটি ছিল শেখ হাসিনার সঙ্গে তার দ্বিতীয় সাক্ষাৎ।
গতকাল সকালে তাদের মধ্যে ওই সাক্ষাৎ অনুষ্ঠিত হয় বলে এক প্রেস বিজ্ঞপ্তিতে নিশ্চিত করে ঢাকাস্থ পাকিস্তান হাইকমিশন জানিয়েছে-
হাইকমিশনার ইমরান প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বাংলাদেশের জনগণের প্রতি পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানের শুভেচ্ছা ও বন্ধুত্বের বার্তা পৌঁছে দেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনাও পাকিস্তানের নেতৃবৃন্দ ও জনগণের প্রতি তার শুভেচ্ছা বার্তা প্রতি বিনিময় করেন। হাইকমিশনার বাংলাদেশে তার কূটনৈতিক ম্যান্ডেট বাস্তবায়নে সমর্থন প্রদানের জন্য প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানান। দু’পক্ষই দুই দেশের মধ্যে দ্বিপক্ষীয় সম্পর্ককে আরও ত্বরান্বিত করতে সম্মত হয়েছেন।
এ ছাড়াও  ইমরান আহমেদ প্রধানমন্ত্রীকে ওআইসি’র শীর্ষ সম্মেলনে যোগ দিতে ১৯৭৪ সালে পাকিস্তান সফরের সময় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের একটি ফটো অ্যালবাম, শীর্ষ সম্মেলনের সময় পাকিস্তানে তার কার্যক্রমের ভিডিও, লাহোর জাদুঘরে বঙ্গবন্ধুর প্রতিকৃতির একটি ছবি, সেই সঙ্গে পাকিস্তানি শিল্পী কর্তৃক অঙ্কিত ক্যালিগ্রাফ-শিল্প সংবলিত একটি কফি টেবিল বই ‘আল্লামা বিল কালাম’-এর বাংলা সংস্করণ প্রদান করেন। উপহারের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা হাইকমিশনারকে ধন্যবাদ জানান।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর