× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ৯ ডিসেম্বর ২০২১, বৃহস্পতিবার , ২৫ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ, ৪ জমাদিউল আউয়াল ১৪৪৩ হিঃ

শেহবাগের পর মোহাম্মদ শামির পাশে দাঁড়ালেন শচীন টেন্ডুলকার

ভারত

জয়ন্ত চক্রবর্তী  
(১ মাস আগে) অক্টোবর ২৬, ২০২১, মঙ্গলবার, ৯:০২ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট: ১:৩৪ অপরাহ্ন

পাকিস্তানের কাছে ২৯ বছর পরে ১০ উইকেটে হারের পর বলি কা বকরা খোঁজার কাজ শুরু হয়ে গেছে ভারতে। প্রথমে কে এল রাহুল নো বলে আউট হয়েছেন বলে সরব হন নেটিজেনরা। এরপর হালে পানি না পেয়ে তারা ভারতীয় ফাস্ট বোলার মোহাম্মদ শামির মধ্যে বিশ্বাসঘাতক খুঁজে নেয়ার কাজে নেমে পড়ে। শামির অপরাধ ২৩ বলে ৪৩ রান দেয়া। আর নেটিজেনরা এর মধ্যেই খুঁজে পেয়েছেন গদ্দারি। শামি নাকি টাকা খেয়ে খারাপ বল করেছেন - এমন অভিযোগও ঘুরে বেড়াচ্ছে নেটমাধ্যমে। ভারতীয় দলের প্রাক্তন খেলোয়াড়  বীরেন্দ্র শেহবাগ সাফ জানান, তার একদা সতীর্থকে তিনি ভালো চেনেন। নিজের সবটুকু উজাড় যিনি করে দিতে চান তার বিরুদ্ধে এই ধরনের অভিযোগ শুধু অন্যায়ই নয়, অসম্মানজনকও।
তিনি নেট নাগরিকদের এই ধরনের মন্তব্য করা থেকে বিরত থাকতে অনুরোধ করেন। বীরেন্দ্র  শেহবাগের সঙ্গে প্রতিবাদে যুক্ত হয় আর একটি নাম - মাস্টারব্লাস্টার শচীন টেন্ডুলকার। তিনি শামির বিরুদ্ধে আনা অভিযোগকে হাস্যকর বলে বর্ণনা করে বলেছেন, যে খেলোয়াড়রা দেশের জন্য ঘাম, রক্ত ঝরান, তারা আর একটু সুবিচার আশা করেন। শামি দেশকে নিয়মিত সার্ভিস দিয়ে চলেছেন। তার বিরুদ্ধে কোনও অভিযোগ তোলার আগে দু’বার ভাবা উচিত ছিল। আমরা কেন ভাবছি না পাকিস্তান সর্বাংশে ভালো খেলে আমাদের হারিয়েছে।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর