× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ৭ ডিসেম্বর ২০২১, মঙ্গলবার , ২৩ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ, ২ জমাদিউল আউয়াল ১৪৪৩ হিঃ

দারুস সালাম থানার ৯ ও ১০ ওয়ার্ড বিএনপির কর্মী সম্মেলন অনুষ্ঠিত

অনলাইন

স্টাফ রিপোর্টার
(১ মাস আগে) অক্টোবর ২৬, ২০২১, মঙ্গলবার, ৭:০৭ অপরাহ্ন

বিপুল উৎসাহ ও উদ্দীপনার মধ্য দিয়ে ঢাকা মহানগর উত্তরের দারুস সালাম থানার ৯ ও ১০ নং ওয়ার্ডের বিএনপির কর্মী সম্মেলনে অনুষ্ঠিত হয়েছে। সোমবার সন্ধ্যায় এ কর্মীসভা অনুষ্ঠিত হয়। দারুস সালাম থানা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি এস এ সিদ্দিক সাজুর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর উত্তর বিএনপির আহ্বায়ক আমান উল্লাহ আমান। কর্মী সম্মেলনে ৯ ও ১০নং ওয়ার্ডের বিএনপির নেতৃবৃন্দ তাদের নিজ নিজ সাংগঠনিক পরিচয় তুলে ধরেন। নেতৃবৃন্দ দীর্ঘদিন পর নিজ নিজ ওয়ার্ডের কর্মী সম্মেলন অনুষ্ঠিত হওয়ায় উচ্ছ্বাস প্রকাশ করেন।
প্রধান অতিথির বক্তব্যে আমান উল্লাহ আমান বলেন, এই কর্মী সম্মেলন হলো তৃণমূলের জাগরণ। ঢাকা মহানগর উত্তর বিএনপি হবে আন্দোলন সংগ্রামের মডেল ইউনিট। একটি সফল আন্দোলনের জন্য দরকার নেতা কর্মীদের ইস্পাত কঠিন ঐক্য। অতীতের সকল ভেদাভেদ ভুলে সকলকে ঐক্যবদ্ধ আন্দোলন সংগ্রামের প্রস্তুতি নিতে হবে। ঢাকা মহানগর উত্তর বিএনপি সকল সময় তৃণমূল কর্মীদের পাশে আছে এবং থাকবে। নির্দলীয় নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচনে সরকারকে বাধ্য করতে তৃণমূলকে সংগঠিত  করাই আমাদের লক্ষ্য।
তৃণমূল সংগঠিত ও শক্তিশালী হলেই রাজপথের আন্দোলন সফল হবে বলে মন্তব্য করে ঢাকা মহানগর উত্তর বিএনপির সদস্য সচিব ও বাংলাদেশ জাতীয় ফুটবল দলের সাবেক অধিনায়ক আমিনুল হক বলেন, রাজপথের আন্দোলনের অগ্রভাগে থাকবে ঢাকা মহানগর উত্তর। নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকারের দাবি আদায়ে অগ্রণী ভূমিকা পালন করবে।  
তিনি বলেন, বর্তমান ঢাকা মহানগর উত্তর বিএনপির লক্ষ্যই হচ্ছে তৃণমূলকে সংগঠিত করা। সকল পর্যায়ের নেতৃত্ব হবে তৃণমূল কর্তৃক নির্বাচিত। দল, দেশ ও জিয়া পরিবারের কাছে বিশ্বস্ত নেতৃত্বকে নির্বাচিত করার আহ্বান জানান তিনি।
দারুসসালাম থানা বিএনপির সাধারন সম্পাদক আরিফুর রহমান মৃধার সঞ্চালনায় আরো উপস্থিত ছিলেন- মিরপুর জোনের সাংগঠনিক টিম প্রধান ঢাকা ও মহানগর উত্তর বিএনপির যুগ্ম আহ্বায়ক আনোয়ারুজ্জামান আনোয়ার, মহানগর বিএনপির সদস্য আবুল হোসেন আব্দুল, হাজী মোহাম্মদ ইউসুফ, তুহিনুল ইসলাম তুহিন, আহসান উল্লাহ চৌধুরী হাসান, হাফিজুল হাসান শুভ্র, ৯ নং ওয়ার্ডের বিএনপি নেতা মামুন, ইকবাল হোসেন স্বপন, আবু সাঈদ দীপু, সৌরভ, বাচ্চু, ইকবাল, জিয়া, ফরুক এবং ১০ নং ওয়ার্ডের সোহেল খান, আলমগীর হোসেন ভুট্টো, এস,এম, মিরাজ ইমন, মোশাররফ হোসেন রতন, হাজী রমজান হোসেন রঞ্জু প্রমুখ।
সভাপতির বক্তব্যে দারুস সালাম থানার সভাপতি এস এ সিদ্দিক সাজু উপস্থিত নেতৃবৃন্দকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে আগামীতে একটি সুসংহত ও শক্তিশালী সংগঠন উপহার দেয়ার প্রত্যয় ব্যক্ত করে সম্মেলনের সমাপ্তি ঘোষনা করেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর