× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ১৯ জানুয়ারি ২০২২, বুধবার , ৫ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ, ১৫ জমাদিউস সানি ১৪৪৩ হিঃ

ঢামেকে সেবা তত্ত্বাবধায়ক পদে শিখা বিশ্বাসের চুক্তিভিত্তিক নিয়োগ

শরীর ও মন

স্টাফ রিপোর্টার
২৬ অক্টোবর ২০২১, মঙ্গলবার

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের (ঢামেক) সেবা তত্ত্বাবধায়ক পদে শিখা বিশ্বাসকে এক বছরের জন্য চুক্তিভিত্তিক নিয়োগ দেয়া হয়েছে। মঙ্গলবার রাষ্ট্রপতির আদেশে জনপ্রশাসন মন্ত্রণালয়ের চুক্তি ও বৈদেশিক নিয়োগ শাখা থেকে উপসচিব মো. অলিউর রহমান স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এই নিয়োগ দেয়া হয়েছে। প্রজ্ঞাপনে বলা হয়েছে, শিখা বিশ্বাসকে তার অবসরোত্তর ছুটি ও তদসংশ্লিষ্ট সুবিধাদি স্থগিতের শর্তে যোগদানের তারিখ হতে পরবর্তী ১ বছরের জন্য  ঢামেকের সেবা তত্ত্বাবধায়ক পদে চুক্তিভিত্তিক নিয়োগ দেয়া হলো।
দুই বছর আগে শিখা বিশ্বাস ঢামেকের সেবা তত্ত্বাবধায়কের দায়িত্ব পান। তার চাকরির মেয়াদ চলতি বছরের ২২শে সেপ্টেম্বর শেষ হয়েছে। এরপর থেকে তার পদে কাকে নিয়োগ দেয়া হবে এ নিয়ে আলোচনা শুরু হয়। নতুন কাউকে নিয়োগ দেয়া হবে নাকি তাকেই চুক্তিভিত্তিক নিয়োগ দেয়া হবে। পরে সকল জল্পনার অবসান ঘটিয়ে তার পিআরএল স্থগিত করে একই পদে নিয়োগ দেয়া হয়েছে।
শিখা বিশ্বাসের চুক্তিভিত্তিক নিয়োগে প্রধানমন্ত্রী, স্বাস্থ্যমন্ত্রী, স্বাস্থ্যসচিব ও নার্সিং-মিডওয়াইফারি অধিদপ্তরের মহাপরিচালকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছে বাংলাদেশ নার্সিং এসোসিয়েশন (বিএনএ) ঢাকা মেডিকেল শাখা।
বিএনএ ঢামেক শাখার সভাপতি মোহাম্মদ কামাল হোসেন পাটওয়ারী বলেন, শিখা বিশ্বাস একজন সৎ কর্মকর্তা। তিনি তার দক্ষতা দিয়ে ঢামেকের নার্সিং কর্মকর্তাদের পরিচালনা করছেন। তার কর্মকা- সকলের কাছে প্রশংসনীয়।   
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর