× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২ ডিসেম্বর ২০২১, বৃহস্পতিবার , ১৮ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ, ২৬ রবিউস সানি ১৪৪৩ হিঃ

মুখ খুললেন সোহিনী

বিনোদন

বিনোদন ডেস্ক
২৭ অক্টোবর ২০২১, বুধবার

টলিউডের পরিচিত মুখ সোহিনী সরকার। টেলিভিশন দিয়ে অভিনয় ক্যারিয়ার শুরু করেছিলেন। এরপর লম্বা জার্নি পার করেছেন সোহিনী। সহজ ছিল না অভিনয়ের দুনিয়ায় তার এই যাত্রাপথ, সোহিনীকে প্রতিমুহূর্তে খারাপ অভিজ্ঞতার শিকার হতে হতে হয়েছে। ক্যারিয়ারের শুরুতে পরিচালক-প্রযোজকের লালসার শিকার হতে হতে বেঁচে গিয়েছেন তিনি, সম্প্রতি সেই সব ‘রাক্ষস-খোক্কসদের’ সম্পর্কে মুখ খুলেছেন নায়িকা। সোহিনী বলেন, তার জীবন ঠিক রূপকথার মতো।সেই গল্পের শুরুতেই থাবা বসিয়েছিল রাক্ষস-খোক্কসরা। কিন্তু রূপকথার মতো এখানেও রাজপুত্র এসে সোনার কাঠি, রূপোর কাঠি ছুঁইয়ে রাজকন্যাকে জ্যান্ত করেছে। অভিনেত্রীর কথায়, এখন তার জীবনে কোনও রাক্ষস নেই, তাদের উপযুক্ত ব্যবস্থা করেছেন তিনি। কারোর নাম না করেই সোহিনী বলেন, খুব অল্প বয়সে সিরিয়ালে কাজ শুরু করেন তিনি। সেই সময় এক ব্যক্তি তাকে খারাপভাবে স্পর্শ করবার চেষ্টা করতেন। যদিও সোহিনী তাকে ধারে কাছে ঘেঁষতে দেননি। সোহিনী বলেন, তখন আমি ক্লাস এলেভেন বা টুয়েলভে পড়ি। মন দিয়ে কাজ করতাম, কিন্তু সে আমাকে প্রচণ্ড বকছে। আমি বুঝতে পারতাম না কেন! পরমূূহূর্তেই মেক-আপ রুমে গিয়ে সে আমার সঙ্গে আন্তরিক হওয়ার চেষ্টা করত। তবে আমি তার জালে কোনওদিন ধরা দিইনি।
সোহিনী বলেন ২০০৫-০৬ সালের ঘটনা এটি। সেই সময় ফেসবুক ছিল না- তাই বিষয়টা জানাজানি হয়নি। কিন্তু সেটের বহু সহকর্মী সোহিনীর পাশে দাঁড়িয়েছিল বলে জানান অভিনেত্রী। ‘অদ্বিতীয়া’ সিরিয়ালের সঙ্গে পরিচিতি লাভ করেছিলেন সোহিনী। এরপরই সুযোগ আসে ‘রূপকথা নয়’ ছবিতে অভিনয়ের। সে প্রায় এক দশক আগের কথা। দ্বিতীয় ছবি ‘ফড়িং’-এ ব্যাপক প্রশংসা কুড়িয়েছিলেন সোহিনী। আর পিছনে ফিরে তাকাতে হয়নি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর