× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২৭ নভেম্বর ২০২১, শনিবার , ১৩ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ, ২১ রবিউস সানি ১৪৪৩ হিঃ

উল্লাপাড়ায় নৌকার চেয়ারম্যান প্রার্থীর সমর্থককে মারধর ও হুমকির অভিযোগ

বাংলারজমিন

উল্লাপাড়া (সিরাজগঞ্জ) প্রতিনিধি
২৮ অক্টোবর ২০২১, বৃহস্পতিবার

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থককে মারধর, ভয়ভীতি ও জীবননাশের হুমকির অভিযোগ উঠেছে। উপজেলার পূর্ণিমাগাঁতী ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ দলীয় নৌকা মার্কা প্রতীকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থক শুকুর আলীকে ব্যাপক মারধর, ভয়ভীতি ও জীবননাশের হুমকি প্রদান করেছে বিদ্রোহী প্রার্থী বর্তমান চেয়ারম্যান আল আমীন সরকারের সমর্থকরা। ঘটনার প্রেক্ষিতে গত মঙ্গলবার রাতে শুকুর আলী উল্লাপাড়া মডেল থানায় এ ব্যাপারে একটি অভিযোগ দায়ের করেন।
অভিযোগকারী শুকুর আলী জানান, পূর্ণিমাগাঁতী ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা মার্কার রেজাউল ইসলাম তপনের পক্ষে দলের নির্দেশে তার গণসংযোগে যোগ দেয়ায় গত মঙ্গলবার দুপুরে ইউনিয়নের পাগলা বাজারে বিদ্রোহী প্রার্থী আল আমীন সরকারের সমর্থকরা আমাকে মারপিট করে শরীরের বিভিন্ন স্থানে জখম করে। এ সময় তাকে বিভিন্ন ধরনের ভয়ভীতি ও জীবননাশের হুমকি দেয় তারা। ঘটনার সঙ্গে জড়িত ৬ জনকে অভিযুক্ত করে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন শুকুর আলী। নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী রেজাউল ইসলাম তপন জানান,
বিদ্রোহী প্রার্থী আল আমীন সরকারের জনপ্রিয়তা শূন্যের কোঠায় পৌঁছার কারণে নির্বাচনী আচরণ বিধি ভঙ্গ করে আমার সমর্থকদের বিভিন্ন জায়গায় মারপিট করছে। আল আমীন সরকার সকল অভিযোগ অস্বীকার করে বলেন, এ ধরনের অভিযোগ সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট।
উল্লাপাড়া মডেল থানার পরিদর্শক (ওসি) মো. হুমায়ুন কবির জানান, উপজেলার পূর্ণিমাগাঁতী আওয়ামী লীগ দলীয় চেয়ারম্যান প্রার্থীর সমর্থককে মারধর ও হুমকির ঘটনায় একটি লিখিত অভিযোগ পাওয়া গেছে। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর