× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২৭ নভেম্বর ২০২১, শনিবার , ১৩ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ, ২১ রবিউস সানি ১৪৪৩ হিঃ

ফেনীতে ইয়াবাসহ বাসের সুপারভাইজার হেলপার আটক

বাংলারজমিন

ফেনী প্রতিনিধি
২৮ অক্টোবর ২০২১, বৃহস্পতিবার

ফেনীর লালপোলে সাড়ে ৮ হাজার পিস ইয়াবাসহ দুই মাদক বিক্রেতাকে আটক করেছে র‌্যাব। বুধবার ভোরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনী সদর উপজেলার লালপোল এলাকায় সেন্টমার্টিন পরিবহনের একটি বাস তল্লাশি করে ৮ হাজার ৪৮০ পিস ইয়াবা ট্যাবলেটসহ বাসের সুপারভাইজার মো. বিলাস (৩১) ও হেলপার মো. রিপন হোসেন (৩০)কে আটক করে র‌্যাব। আটককৃত মো. বিলাস ফরিদপুর জেলার সালথা থানার পশ্চিম কাগ্দী এলাকার আবুল মাতব্বরের ছেলে ও মো. রিপন হোসেন যশোর জেলার কোতোয়ালি থানার তেজরোল এলাকার মো. মুনতাজ আলীর ছেলে।
র‌্যাব-৭ ফেনী ক্যাম্পের কোম্পানি অধিনায়ক, উপ-পরিচালক, স্কোয়াড্রন লিডার আব্দুল্লাহ আল জাবের ইমরান জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব সদস্যরা বুধবার ভোরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনী সদর উপজেলার লালপোল আমানত হোটেল অ্যান্ড রেস্টুরেন্টের সামনে চেকপোস্ট স্থাপন করে গাড়ি তল্লাশি করে। এসময় চট্টগ্রাম থেকে ঢাকা অভিমুখী সেন্টমার্টিন পরিবহনের একটি বাসকে (ঢাকা মেট্রো-ব-১৩-১৮১৮) থামানোর সংকেত দেয় র‌্যাব। চালক বাসটি থামানোর পর বাসে থাকা দুই ব্যক্তি র‌্যাবের চোখকে ফাঁকি দিয়ে সুকৌশলে পালিয়ে যাওয়ার চেষ্টাকালে র‌্যাব সদস্যরা ধাওয়া করে মাদক বিক্রেতা মো. বিলাস ও মো. রিপন হোসেনকে আটক করে।
 র‌্যাব তাদের ট্র্যাভেল ব্যাগের ভেতর এবং পরনে পরিহিত প্যান্টের পকেট থেকে ৪৩টি নীল রংয়ের পলিজিপার প্যাকেটে সর্বমোট ৮ হাজার ৪৮০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে। জব্দ করা হয় মাদক বহনের কাজে ব্যবহৃত সেন্টমার্টিন পরিবহনের বাসটি।।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর