× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২৭ নভেম্বর ২০২১, শনিবার , ১৩ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ, ২১ রবিউস সানি ১৪৪৩ হিঃ

মুরাদনগরে স্বেচ্ছাসেবক দলনেতার পা থেঁতলে দিলো সন্ত্রাসীরা

বাংলারজমিন

মুরাদনগর (কুমিল্লা) প্রতিনিধি
২৮ অক্টোবর ২০২১, বৃহস্পতিবার

কুমিল্লার মুরাদনগর উপজেলা স্বেচ্ছাসেবক দলের নেতার ওপর আবারো সন্ত্রাসী হামলা হয়েছে। উপজেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক জুবায়ের আহম্মেদ (৩৫)কে বেধড়ক পিটিয়ে পা থেঁতলে ও ভেঙে দিয়েছে স্থানীয় সরকারদলীয় উচ্ছৃঙ্খল লোকজন। গত মঙ্গলবার দুপুর ১২টায় উপজেলা সদরের মুরাদনগর বাজারে প্রকাশ্যে এই ঘটনা ঘটে।
সূত্র জানায়, দীর্ঘদিন ধরেই বিভিন্ন সময়ে মুরাদনগর উপজেলা বিএনপি’র অসংখ্য নেতাকর্মীদের ওপর শারীরিক সন্ত্রাসী হামলা চালিয়ে আসছে আওয়ামী লীগের স্থানীয় ক্যাডার বাহিনী। তারই ধারাবাহিকতায় স্থানীয় সংসদ সদস্য ইউসুফ আব্দুল্লাহ্‌ হারুনের অনুসারী রাব্বির নেতৃত্বে ১০-১২ জন মিলে স্বেচ্ছাসেবক দলনেতা জুবায়ের আহম্মেদের ওপর সন্ত্রাসী হামলা চালায়। এ সময় তারা রাম দা, গ্যাসের পাইপ, লোহার রড, হাতুড়ি দিয়ে বেধড়ক পিটিয়ে জুবায়েরের দুটি পা থেঁতলে দিয়ে তার সঙ্গে থাকা টাকা পয়সা নিয়ে চলে যায়। তার চিৎকার শুনে স্থানীয় লোকজন এসে রক্তাক্ত অবস্থায় কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন।।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর