× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ৫ ডিসেম্বর ২০২১, রবিবার , ২১ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ, ২৯ রবিউস সানি ১৪৪৩ হিঃ

স্ত্রীকে কুপিয়ে হত্যার পর স্বামীর আত্মহত্যার চেষ্টা

বাংলারজমিন

সীতাকুণ্ড (চট্টগ্রাম) প্রতিনিধি
২৮ অক্টোবর ২০২১, বৃহস্পতিবার

চট্টগ্রামের সীতাকুণ্ডে স্ত্রীকে কুপিয়ে হত্যার পর স্বামী আত্মহত্যার চেষ্টা করেছেন। নিহত ওই নারীর নাম জ্যোতি সূত্রধর (২০) ও স্বামী অভিধর (২৪)। গত বুধবার রাত ৯টার দিকে পৌরসভার প্রেমতলা লোকনাথ আশ্রম এলাকার রাম ডাক্তার বাড়িতে এ ঘটনা ঘটে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, দুই বছর বছর আগে সীতাকুণ্ডের প্রেমতলা এলাকার রাম সূত্রধরের মেয়ে জ্যোতি সূত্রধরের সাথে কুমিরা এলাকার স্বর্ণ দোকানের ম্যানেজার অভিধরের (২৪) প্রেমের সম্পর্কের সূত্রে তাদের বিয়ে হয়। বিয়ের পর থেকে তাদের মধ্যে পরিবারিক বিভিন্ন বিষয় নিয়ে ঝগড়া-বিবাদ শুরু হতে থাকে। একপর্যায়ে গত দুই মাস আগে জ্যোতি বাপের বাড়িতে চলে যান। বুধবার হঠাৎ অভিধর শ্বশুর বাড়িতে গিয়ে স্ত্রী জ্যোতিকে নিয়ে যেতে চেষ্টা করেন। এতে একপর্যায়ে তাদের মধ্যে ঝগড়া-বিবাদ সৃষ্টি হয়। পরে স্বামী তার স্ত্রী জ্যোতিকে ধারালো ছুরি দিয়ে এলোপাতাড়ি কোপাতে থাকে। এতে জ্যোতি গুরুতর আহত হন। পরে স্বামী অভিধরও ছুরি নিজের পেটে ঢুকিয়ে আত্মহত্যার চেষ্টা করে। এ সময় জ্যোতির পরিবার ও স্থানীয়রা মুমূর্ষু অবস্থায় দু’জনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক জ্যোতিকে মৃত ঘোষণা করেন। গুরুতর আহত অবস্থায় অভিধরকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করেন। সীতাকুণ্ড মডেল থানার ওসি আবুল কালাম আজাদ মানবজমিনকে বলেন, অভির ছুরিকাঘাতে স্ত্রী জ্যোতির মুত্যৃ হয়েছে। অভির অবস্থায় আশঙ্কাজনক এবং হাসপাতালে পুলিশ পাহারায় চিকিৎসাধীন রয়েছেন। এ ঘটনায় মামলা প্রস্তুতি চলছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর