× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২৮ জানুয়ারি ২০২২, শুক্রবার , ১৪ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ, ২৪ জমাদিউস সানি ১৪৪৩ হিঃ

মোদি বললেন- বিজেপি পারিবারিক পার্টি নয়, ৫ রাজ্যের নির্বাচনেও জিতবে 

ভারত

বিশেষ সংবাদদাতা    
(২ মাস আগে) নভেম্বর ৮, ২০২১, সোমবার, ৯:২০ পূর্বাহ্ন

বিজেপি কোনো পারিবারিক পার্টি নয়, কোনো একটি পরিবার দ্বারা নিয়ন্ত্রিত হয় না। পাঁচ রাজ্যের নির্বাচনে বিজেপিই জিতবে ।  দলের জাতীয় কর্মসমিতির বৈঠকে এই কথা বলেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। উত্তরপ্রদেশ, উত্তরাখন্ড, গোয়া, মনিপুর ও পাঞ্জাবের বিধানসভা নির্বাচন নিয়ে বিজেপির ন্যাশনাল এক্সিকিউটিভ কমিটির বৈঠকে মোদি এ কথা বলেন। মোদির নিশানায় যে নেহেরু- গান্ধী পরিবার নিয়ন্ত্রিত কংগ্রেস ছিল তা বলে দেয়ার অপেক্ষা রাখে না।

এছাড়াও আঞ্চলিক দলগুলিকে নিশানা করেন তিনি। এদিন মোদি বিজেপির  নতুন দিশাও ঘোষণা করেন। তিনি বলেন, পদ্ম শিবিরের লক্ষ্য হলো - সেবা, সংকল্প এবং সমর্পণের।
এই দিশা নিয়েই বিজেপি ভবিষ্যতে চলবে। বিজেপির  সর্বভারতীয় সভাপতি জগৎপতি নাড্ডা ও স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ এই সভায় উপস্থিত ছিলেন। পাঁচটি রাজ্য তাদের লড়াইয়ের প্রেজেন্টেশন পেশ করে এই সভায়। মোদি বলেন, পাঁচ রাজ্যেই বিজেপি ভালো ফল করবে।

কলকাতায় এক সাংবাদিক সম্মেলনে কেন্দ্রীয় মন্ত্রী ধর্মেন্দ্র প্রধান বলেন, বাংলায় বিজেপি পাহাড়ের মতো দাঁড়িয়ে গণতান্ত্রিক ব্যবস্থা ফিরিয়ে আনবে। নির্বাচনে সাম্প্রতিক পরাজয়ের কথা মনে রেখেও ধর্মেন্দ্র প্রধান বলেন, বাংলার মানুষ অচিরেই নিজেদের ভুল বুঝতে পারবে।           

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর