× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ১৯ জানুয়ারি ২০২২, বুধবার , ৫ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ, ১৫ জমাদিউস সানি ১৪৪৩ হিঃ

চট্টগ্রামে দুই বোনের হোমমেইড চোলাই মদ ব্যবসা, আছে ডেলিভারি সার্ভিস

এক্সক্লুসিভ

স্টাফ রিপোর্টার, চট্টগ্রাম থেকে
১৫ নভেম্বর ২০২১, সোমবার

চট্টগ্রাম নগরীতে ভাড়া বাসায় ঘরোয়াভাবে চোলাই মদ তৈরির সময় মনোয়ারা খাতুন (৬০) ও লাকি আক্তার (৩০) নামে দুই বোনকে আটক করেছে পুলিশ। এই দুই নারী দীর্ঘদিন ধরে এই বাসায় বসে মদ তৈরি করছিলেন। অনেক খদ্দের সরাসরি এসে তাদের কাছ থেকে মদ কিনে নিয়ে যেতেন। আবার মাঝেমধ্যে তারা নিজস্ব লোক দিয়ে খদ্দেরদের ঠিকানায় মদের হোম ডেলিভারি দিতেন। শনিবার সন্ধ্যায় নগরের চান্দগাঁও থানাধীন বাড়ইপাড়া মোবারক শাহ মাজারের বিপরীতে হাজী নুর নবী সওদাগরের বিল্ডিং থেকে তাদের আটক করা হয়। এ সময় ওই বাসা থেকে ৫ লিটার চোলাই মদ, মদ তৈরির সরঞ্জাম, ১৪৪ কেজি আতপ চাল ও ১৫টি খালি স্যালাইনের প্যাকেট উদ্ধার করা হয়। গ্রেপ্তারকৃত লাকি আক্তার পটিয়ার চারকাইন এলাকার আব্দুর রহিমের স্ত্রী। আর মনোয়ারা খাতুন নোয়াখালীর হাতিয়ার মৃত বাহার উদ্দিনের স্ত্রী।
পুলিশ সূত্রে জানা যায়, চান্দগাঁওয়ের এই ভাড়া বাসায় থেকে এই দুই বোন দীর্ঘদিন ধরে ঘরোয়াভাবে চোলাই মদ বানাচ্ছিলো। পরে সেখান থেকে বিভিন্ন মাদক ব্যবসায়ীর কাছে পাইকারি ও খুচরা মূল্যে এসব মদ বিক্রি করতো। খদ্দেরদের অনেকে এই বাসায় এসে মদ নিয়ে যেতো। আবার আসতে না পারলেও তারা বাসায় হোম ডেলিভারিও দিতো। চান্দগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মঈনুর রহমান মানবজমিনকে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে একটি বাসায় অভিযান চালিয়ে আপন দুই বোনকে গ্রেপ্তার করা হয়। তারা এই বাসা ভাড়া নিয়ে দীর্ঘদিন ধরে গাঁজনের মাধ্যমে দেশীয় চোলাই মদ তৈরি করছিল। নিজেদের বানানো এই মদ তারা বিভিন্নভাবে খদ্দেরদের বাসায় পৌঁছে দিতো। আমরা তাদের রিমান্ডের আবেদন করেছি। এরপর এই ব্যবসায় আর কারা জড়িত আছে তাসহ বিস্তারিত জানা যাবে।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর