× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২০ জানুয়ারি ২০২২, বৃহস্পতিবার , ৬ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ, ১৬ জমাদিউস সানি ১৪৪৩ হিঃ

ঢাবির গার্হস্থ্য অর্থনীতি ইউনিটে ৮১ শতাংশ পাস

শিক্ষাঙ্গন

বিশ্ববিদ্যালয় রিপোর্টার
(২ মাস আগে) নভেম্বর ১৭, ২০২১, বুধবার, ৫:০০ অপরাহ্ন

আজ ঢাকা বিশ্ববিদ্যালয় অধিভুক্ত গার্হস্থ্য অর্থনীতি ইউনিটের অন্তর্ভুক্ত গার্হস্থ্য অর্থনীতি কলেজগুলোর ২০২০-২০২১ শিক্ষাবর্ষের ভর্তি পরীক্ষার ফল প্রকাশ করা হয়েছে।

আজ বুধবার দুপুর সাড়ে ১২টায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান অধ্যাপক আবদুল মতিন চৌধুরী ভার্চুয়াল ক্লাসরুমে আনুষ্ঠানিকভাবে এই ফল ঘোষণা করেন।

পরীক্ষায় অংশ নেওয়া ৫ হাজার ৫৪৫ জন পরীক্ষার্থীর মধ্যে উত্তীর্ণ হয়েছেন ৪ হাজার ৪৯৫ জন। সে হিসাবে পাসের হার ৮১ দশমিক ০৬ শতাংশ। এই ইউনিটে আসনসংখ্যা ২ হাজার ৬৫৫টি।

এবার ভর্তি পরীক্ষায় প্রথম স্থান অধিকার করেছেন ফাতেমা তাসনিম রাইসা নামে এক পরীক্ষার্থী। তিনি রাজধানীর বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ পাবলিক কলেজের উচ্চমাধ্যমিকের ছাত্রী ছিলেন।


শিক্ষার্থীরা পরীক্ষার রোল নম্বর বোর্ডের নাম পাসের সন এবং উচ্চ মাধ্যমিক পরীক্ষার রোল নম্বরের মাধ্যমে https:/ /Collegeadmission.eis.du.ac.bd ওয়েবসাইট থেকে ফলাফল জানতে পারবে। এছাড়াও গ্রামীণফোন ব্যতীত অন্য যে কোনো অপারেটর থেকে DU GOC <roll no> টাইপ করে ১৬২৩১ নম্বরে সেন্ড করে ফিরতি এসএমএসে তার ফলাফল জানতে পারে।

পাসকৃত সব শিক্ষার্থীদের আগামী ২৩শে নভেম্বর বিকেল তিনটা হতে ৩০শে নভেম্বর বিকাল পাঁচটার মধ্যে ভর্তি পরীক্ষার ওয়েবসাইটে কলেজ ও বিষয়ের পছন্দ ফরম পূরণ করতে হবে।

উল্লেখ্য, গত ১২ই নভেম্বর এই ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়।।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর