× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২১ জানুয়ারি ২০২২, শুক্রবার , ৭ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ, ১৭ জমাদিউস সানি ১৪৪৩ হিঃ

গোপন কথা ফাঁস

বিনোদন

বিনোদন ডেস্ক
২৪ নভেম্বর ২০২১, বুধবার

প্রেমে ঋতাভরী চক্রবর্তী সাহসী। প্রেমজীবন নিয়েও লুকোচুরি নেই। তারই প্রথম ডেটের অভিজ্ঞতা নাকি ভয় পাওয়ার মতো। সম্প্রতি, সেই গোপন কথাটিও ফাঁস করে দিলেন অভিনেত্রী। প্রথম ডেটে গিয়ে নাকি সেই ভয়ানক অবস্থার মুখোমুখি হয়েছিলেন তিনি। প্রেমিকের সঙ্গে একান্তে সময় কাটাতে গিয়ে কি অবস্থা তার? এ নায়িকা বলেন, আমরা দু’জনে, একসঙ্গে। কেউ, কোথাও নেই। তখনই নাকে এলো গন্ধটা।
প্রেমিকের সারা গা দিয়ে জুতোর গন্ধ বেরুচ্ছে। এরপরে টানা ছয় মাস ‘ডেট’ ভুলেছিলেন ‘এফআইআর’ ছবির এ অভিনেত্রী। শুধু কি তাই? প্রত্যেক সপ্তাহে নাকি প্রেমিক ঋতাভরীর শরীর নিয়ে কিছু না কিছু মন্তব্য করতেন! স্বাভাবিকভাবেই একটা সময়ের পরে এই চাপ তার মনে ছাপ ফেলেছিল। প্রেমে পড়া নিয়ে তার মন্তব্যও সাহসী। ‘পরী’ ছবির নায়িকার কথায়, এক জন পুরুষের যদি অনেক সঙ্গিনী থাকে তাহলে সেই পুরুষ তারকা! ঠিক উল্টোটা যদি ঘটে? অর্থাৎ, এক নারীর পাশে যদি একাধিক পুরুষকে দেখা যায়! সঙ্গে সঙ্গে তার তকমা, তিনি ‘হোস্ট’! কথার মতোই কাজেও ঋতাভরী সব সময় ব্যতিক্রমী। যেমন, চলচ্চিত্র ঘিরে কোনো এক উৎসব মঞ্চে তার ‘বঙ্গ নারী’ সাজ। উৎসব মঞ্চে ছিলেন সালমান খান, রণবীর সিং, মৌনি রায়, রীতেশ দেশমুখ, জেনেলিয়া ডি’সুজা, শ্রদ্ধা কাপুরের মতো বলিউড তারকারা। সেই ভিড়েও সবার নজরে ছিলেন বাংলার এ অভিনেত্রী। লাল-সাদা লেহেঙ্গা-চোলি, গয়নায় সেজে ওঠা ঋতাভরী নেচে ওঠেন একাধিক বাংলা গানের তালে। নিজের কাজ ও পর্দায় উপস্থাপন নিয়েও এ অভিনেত্রীর বক্তব্য স্পষ্ট। তিনি বলেন, আমি একজন অভিনেত্রী। আমার পেশা অভিনয় করা। সুতরাং পেশার খাতিরে পর্দায় যেকোনো ধরনের উপস্থাপনে আমার আপত্তি নেই। তবে সেটা যেন জোর করে চাপিয়ে দেয়া দৃশ্য না হয়।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর