× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২১ জানুয়ারি ২০২২, শুক্রবার , ৭ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ, ১৭ জমাদিউস সানি ১৪৪৩ হিঃ

সিমলার ছবি মুক্তি ইউটিউবে

বিনোদন

স্টাফ রিপোর্টার
২৪ নভেম্বর ২০২১, বুধবার

‘ম্যাডাম ফুলি’ খ্যাত চিত্রনায়িকা সিমলা। দীর্ঘদিন তিনি পর্দার বাইরে। ‘নিষিদ্ধ প্রেমের গল্প’- নামের সিনেমাটি দিয়ে পর্দায় ফেরার কথা থাকলেও সেটি আর হচ্ছে না। কারণ, এই সিনেমা প্রদর্শনের অযোগ্য ঘোষণা করেছে বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ড। তাই আর কোনো উপায় না পেয়ে সিনেমাটি ইউটিউবে মুক্তির উদ্যোগ নেয়া হয়েছে। ২৫শে নভেম্বর সিনেমা কটেজ নামের ইউটিউব চ্যানেলে মুক্তি পাচ্ছে  ‘নিষিদ্ধ প্রেমের গল্প’। সিনেমার পরিচালক রুবেল আনুশ বলেন, ‘প্রেমকাহন’ নামে গত ২৭শে অক্টোবর সেন্সর বোর্ড সদস্যরা ছবিটি দেখে ২রা নভেম্বর ছাড়পত্র না দেয়ার সিদ্ধান্ত নেন। যদিও ৩০ দিনের মধ্যে আপিলের সুযোগ রয়েছে।
কিন্তু ওই পথে আর যেতে চান না নির্মাতা। আজই ইউটিউবে প্রকাশিত হয়েছে ছবিটির টিজার। অসম বয়সের প্রেমের গল্প নিয়ে ‘নিষিদ্ধ প্রেমের গল্প’। সিমলার বিপরীতে এতে অভিনয় করেছেন মামুন। এর আগে ‘ঘেটুপুত্র কমলা’ ছবিতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছিলেন মামুন। সত্য ঘটনা অবলম্বনে ২০১৪ সালের আগস্ট মাসে এ ছবির শুটিং শুরু হয়। সিনেমায় ৩৮ বছর বয়সী এক নারীর প্রেমে জড়িয়ে পড়ে ১৮ বছরের এক তরুণ। ছবিতে আরও অভিনয় করেছেন আবুল হায়াত, রুমাই নোভিয়া, পুলক, বাপ্পী, লাবণী, সাদিয়া, আলিফ, মুসা, টুটুল চৌধুরী, আফরিন প্রমুখ।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর