× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২৫ জানুয়ারি ২০২২, মঙ্গলবার , ১১ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ, ২১ জমাদিউস সানি ১৪৪৩ হিঃ

খালেদা জিয়ার সুচিকিৎসা / আরও কর্মসূচি দেবে বিএনপি

প্রথম পাতা

স্টাফ রিপোর্টার
২৪ নভেম্বর ২০২১, বুধবার

সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি’র চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে উন্নত চিকিৎসার দাবিতে আরও কর্মসূচি দেবে দলটি। সোমবার দলটির স্থায়ী কমিটির ভার্চ্যুয়াল সভায় এ সিদ্ধান্ত হয়। গতকাল গণমাধ্যমে পাঠানো বিএনপি’র মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। এতে বলা হয়, স্থায়ী কমিটির ভার্চ্যুয়াল সভায় খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে পাঠানোর দাবিতে পরবর্তী কর্মসূচি সম্পর্কে আলোচনা হয়। মহাসচিবকে সংশ্লিষ্ট নেতৃবৃন্দ ও অঙ্গ-সংগঠনের সঙ্গে আলোচনা করে পরবর্তী কর্মসূচি গ্রহণের সিদ্ধান্ত হয়। বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, স্থায়ী কমিটির বৈঠকে গত শনিবার গণঅনশন ও রোববার সমাবেশ কর্মসূচি ঢাকায় সফলভাবে পালন হয়েছে। দলের স্থায়ী কমিটির এক সদস্য জানান, খালেদা জিয়ার মুক্তি ও তার দেশের বাইরে চিকিৎসার দাবিতে ধারাবাহিকভাবে কর্মসূচিতে থাকবে বিএনপি। আজও স্মারকলিপি প্রদানের কর্মসূচি রয়েছে।
প্যাকেজ প্রোগ্রাম ঘোষণা না করে একক কর্মসূচি বাস্তবায়নের দিকে যাবে বিএনপি। গত সোমবার রাতে দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় স্থায়ী কমিটির সদস্যদের বেগম জিয়ার সর্বশেষ শারীরিক অবস্থা জানানো হয়। বৈঠকে অংশগ্রহণ করেন ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার জমির উদ্দিন সরকার, মির্জা আব্বাস, গয়েশ্বর চন্দ্র রায়, ড. আব্দুল মঈন খান, নজরুল ইসলাম খান, মির্জা ফখরুল ইসলাম আলমগীর, সেলিমা রহমান, ইকবাল হাসান মাহমুদ টুকু।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর