× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২৮ নভেম্বর ২০২১, রবিবার , ১৩ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ, ২২ রবিউস সানি ১৪৪৩ হিঃ

বিজেপি ছাড়ছেন বনি সেনগুপ্ত!

বিনোদন

বিনোদন ডেস্ক
২৪ নভেম্বর ২০২১, বুধবার

শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের পর এবার কি বনি সেনগুপ্ত? টলিপাড়ায় নতুন জল্পনা। অভিনেতা বনি সেনগুপ্ত নাকি বিজেপি ছেড়ে দিচ্ছেন! তা হঠাৎ এমন গুঞ্জন রটল কেন? রাজনীতির প্রতি মোহভঙ্গ? নাকি গেরুয়া শিবির ছেড়ে শাসকদলে যোগদান? এই প্রশ্নের উত্তর পেতে বনি সেনগুপ্তকে যোগাযোগ করা হলে অভিনেতা জানান, এই নিয়ে এখনও কোন সিদ্ধান্ত আমি নিইনি। জানি না ঠিক করব! বোলপুরে রাজা চন্দর নতুন ছবি ‘আম্রপালি’র শুটিংয়ে আপাতত ব্যস্ত রয়েছেন বনি সেনগুপ্ত।

শুটিংয়ে ব্যস্ত থাকায় বিজেপি ছাড়ার প্রসঙ্গে বিস্তারিত আর কিছু জানাতে চাননি অভিনেতা। বনি সেনগুপ্তর মা পিয়া সেনগুপ্ত তৃণমূল সমর্থক। অন্যদিকে, বনির প্রেমিকা কৌশানি মুখোপাধ্যায় বিধানসভা নির্বাচনে কৃষ্ণনগর উত্তর থেকে তৃণমূলের প্রার্থী হয়ে মুকুল রায়ের বিরুদ্ধে লড়েওছিলেন। যেখানে মা ও প্রেমিকা তৃণমূলে, সেখানে বনির বিজেপিতে যোগদান নিয়ে প্রশ্ন উঠেছিল।

সেই সময় সংবাদমাধ্যমকে বনি স্পষ্ট জানিয়েছিলেন, ব্যক্তিগত সম্পর্কের সঙ্গে রাজনীতির কোনও যোগাযোগই নেই।
তিনি জানিয়ে ছিলেন, বাড়ির ভিতরে রাজনীতিটাকে আমরা কেউ-ই ঢোকাবো না। দুর্গাপূজার সময় মুক্তি পায় বনি সেনগুপ্ত অভিনীত ছবি ‘এফআইআর’।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর