× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২৫ জানুয়ারি ২০২২, মঙ্গলবার , ১১ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ, ২১ জমাদিউস সানি ১৪৪৩ হিঃ

‘বাংলাদেশের নাগরিক হয়ে আমেরিকার পাসপোর্ট কখনই নেবো না’ (ভিডিও)

বিনোদন

স্টাফ রিপোর্টার
২৪ নভেম্বর ২০২১, বুধবার

কখনও বিদেশে স্থায়ী হব না। কোনো দেশের পাসপোর্ট আমার দরকার নেই। এই বাংলাদেশের পাসপোর্ট নিয়েই আমি মরতে চাই। আমার একটাই চাওয়া। আমার এই দেশেই যেন মৃত্যু হয়। আর কোনো কিছু চাই না। এভাবেই কথাগুলো বলছিলেন ঢালিউডের জনপ্রিয় চিত্রনায়ক ওমর সানী। গতকাল বিনোদন সাংবাদিকদের নিয়ে নিজের বনানীর বাসায় এক আড্ডায় মিলিত হন এ নায়ক।
সেখানেই সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন তিনি। ওমর সানী স্পষ্ট করে বলেন, আমার মেয়ে আমেরিকার পাসপোর্টধারী। আমার শাশুরী ও দুই শালী থাকে আমেরিকায়। আমার ছেলের বউ আয়েশা কানাডায় থাকে। কিন্তু আমি বিয়ের আগে বলেছিলাম আমার ছেলেকে বিয়ে করতে হলে দেশেই থাকতে হবে। আল্লাহুর দরবারে অনেক শুকরিয়া একটা ভালো ছেলের বউ পেয়েছি। সে এখন দেশেই থাকছে। এই দেশটি হচ্ছে আমার। এই দেশ আমাকে অনেক কিছু দিয়েছে। আমি অত্যন্ত মধ্যবিত্ত পরিবারের ছেলে। কিন্তু দেশ আমাকে যশ,খ্যাতি সব দিয়েছে। আমি আজই ওয়াদা করতে চাই, আমি বাংলাদেশের নাগরিক হয়ে আমেরিকার পাসপোর্ট কখনই নেবো না। আমি বাংলাদেশের পাসপোর্ট নিয়েই মরে যেতে চাই। আমার শেষ আয়োজনটাও যেন এই বাংলার মাটিতে হয়।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর