× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিমত-মতান্তরবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে কলকাতা কথকতাসেরা চিঠিইতিহাস থেকেঅর্থনীতি
ঢাকা, ৩০ নভেম্বর ২০২২, বুধবার , ১৬ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ, ৬ জমাদিউল আউয়াল ১৪৪৪ হিঃ

চমকে দিলেন প্রিয়াংকা

বিনোদন

বিনোদন ডেস্ক
২৫ নভেম্বর ২০২১, বৃহস্পতিবার

আমি প্রেগনেন্ট- ঠিক এই দুটি শব্দ উচ্চারণ করেই স্বামী নিক জোনাসকে চমকে দিলেন প্রিয়াংকা চোপড়া। চমকে দিলেন দর্শকদেরও। তাও আবার চ্যাট শোয়ের মঞ্চে। একদিকে গত দু’দিন ধরে সোশ্যাল মিডিয়া সরগরম নিক-প্রিয়াঙ্কা ডিভোর্সের সম্ভাবনায়, অন্যদিকে অন্তঃসত্ত্বা হওয়ার খবর। আসলে বিষয়টি কি? গতকাল  নেটিফ্লিক্সে ‘জোনাস ব্রাদারস ফ্যামিলি রোস্ট’ শোতে এই শোয়ের হোস্ট কেনান থম্পসন, ৩ জোনাস ভাই কেভিন, জো এবং নিককে নিয়ে বসেছিলেন আড্ডায়। আর ৩ ভাইয়ের সঙ্গে ছিলেন ৩ অর্ধাঙ্গিনী- ড্যানিয়েল জোনাস, সোফি টার্নার এবং প্রিয়াংকা চোপড়া। মজার এই শোয়ে সবচেয়ে বড় চমক দিয়েছেন দেশি গার্ল প্রিয়াংকা। স্বামী নিক জোনাসকে সবার সামনে রোস্ট করার দায়িত্ব নিয়েছিলেন নিজের হাতে।
এমন সুযোগ হাতছাড়া করতে চাইলেন না নায়িকা। প্রথমেই নিককে মজা করে খোঁচা মারলেন তার অসফল অভিনয় ক্যারিয়ারের জন্য। তবে একইসঙ্গে জানালেন নতুন কিছু শিখতে তারা একে অপরকে সব সময় সাহায্য করে থাকেন। টিকটক কীভাবে ব্যবহার করতে হয় সেটা যেমন নিক তাকে শিখিয়েছেন, তেমনই তিনি নিককে অভিনয়ের পাঠ দেন সময় পেলেই। দাঁড়ান, দাঁড়ান। ৩ ভাইকে উদ্দেশ্য করে প্রিয়াংকার মন্তব্য, তাদের সবার ফলোয়ারের সংখ্যা যোগ করলেও তার ফলোয়ার সংখ্যার সঙ্গে পাল্লা দিতে পারবেন না জোনাস ভাইরা। তবে সবচেয়ে মজার মোড় আসে শেষের দিকে। নিকের চোখের দিকে তাকিয়ে প্রিয়াংকা বলেন, আমরা এক্সপেকটিং। খানিক থেমে তিনি যোগ করেন, আজ রাতে ড্রাঙ্ক হবো। কাল বেলা অবধি ঘুমাবো। তার কথা শেষ হতে না হতেই হাসিতে ফেটে পড়েন স্টুডিওর উপস্থিত দর্শকরা। স্ট্যান্ডি ওভেশন পান দুই জা সোফি এবং ড্যানিয়েলের থেকে। ইনস্টাগ্রামের প্রোফাইলে নিজের নাম থেকে নিক জোনাস-এর পদবি বাদ দিয়েছেন প্রিয়াংকা চোপড়া। দুয়ে দুয়ে চার করার অঙ্ক কষা শুরু করে দেন নেটিজেনরা। তাহলে কি এবার ডিভোর্সের পথে নিকিয়াঙ্কা? পরিস্থিতি হাতের বাইরে চলে যাচ্ছে দেখে আসরে নামলেন প্রিয়াংকা চোপড়ার মা মধু চোপড়া। রীতিমতো বিবৃতি জারি করে বললেন, নিক ও প্রিয়াংকার বিবাহ বিচ্ছেদের যে খবর রটেছে তা এক্কেবারে ভুয়া। এর মধ্যে কোনো সত্যতা নেই।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর