× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিমত-মতান্তরবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে কলকাতা কথকতাসেরা চিঠিইতিহাস থেকেঅর্থনীতি
ঢাকা, ৮ ডিসেম্বর ২০২২, বৃহস্পতিবার , ২৪ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ, ১৪ জমাদিউল আউয়াল ১৪৪৪ হিঃ

সুসময়ে মিম

বিনোদন

স্টাফ রিপোর্টার
২৫ নভেম্বর ২০২১, বৃহস্পতিবার

ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম। সদ্য তিনি বাগদান সেরেছেন। তারপর অংশ নিয়েছেন সিনেমার শুটিংয়েও। বাগদানের পর মিম জানিয়েছিলেন, নতুন এক জীবন শুরু করলেও ক্যারিয়ারের দিকে তিনি ঠিক আগের মতোই মনোযোগী থাকবেন। তার প্রমাণও তিনি দিয়ে যাচ্ছেন। বাগদানের পরই নতুন একটি সিনেমার ঘোষণা দিয়েছেন। ‘পথে হলো দেখা’- শিরোনামের সেই সিনেমার গল্প ও চিত্রনাট্য লিখেছেন জাকারিয়া শৌখিন আর পরিচালনার দায়িত্ব পেয়েছেন আবু রায়হান জুয়েল। মাস্টার কমিউনিকেশনের ব্যানারে আগামী ফেব্রুয়ারির শেষ দিকে ঢাকা, বান্দরবান, সিলেট, পঞ্চগড় ও ঠাকুরগাঁওয়ে সিনেমাটির শুটিং শুরু হবে।
এই খবরই নয় শুধু নতুন আরও একটি খবর দিলেন মিম। একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে অংশ নিতে আগামী ১লা ডিসেম্বর যুক্তরাষ্ট্রে যাচ্ছেন মিম। ৪ঠা ডিসেম্বর নিউ ইয়র্কে অনুষ্ঠিত হবে সেই অনুষ্ঠান। সেখানে নিজের সিনেমার গানের সঙ্গে পারফর্ম করবেন তিনি। আগামী ১০ই ডিসেম্বর দেশে ফেরার কথা আছে এই নায়িকার। এবার নিয়ে যুক্তরাষ্ট্রে ৬ বার যাওয়া হবে বলেও জানিয়েছেন মিম। গত ১০ই নভেম্বর জন্মদিনে বাগদান সেরেছেন মিম। হবু স্বামী সনি পোদ্দার একটি বেসরকারি ব্যাংকে চাকরি করেন। বাগদানের পর প্রথম দেশের বাইরে যাচ্ছেন মিম। এ বিষয়ে মিম বলেন, যখন আমাদের প্রেমের সম্পর্ক ছিল তখনো তাকে ছাড়া দেশের বাইরে গিয়েছি শুটিং করতে।
মন খারাপ হয় প্রিয় কিছু রেখে গেলে। বিষয়টা অভ্যাস হয়ে গেছে। এবার একটা অনুষ্ঠানে পারফর্ম করতে যাচ্ছি। আশা করছি অনুষ্ঠানটিতে পারফর্ম করে ভালোভাবে দেশে ফিরতে পারবো। এদিকে বিদ্যা সিনহা মিম অভিনীত দু’টি সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে। ছবি দুটো হচ্ছে- ‘পরাণ’ ও ‘দামাল’। এ ছবিগুলো নিয়েও বেশ আশাবাদী মিম। ক্যারিয়ার, ব্যক্তি জীবন সবমিলিয়ে সুন্দর এক সময়ই পার করছেন এই তারকা।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর