× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিমত-মতান্তরবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে কলকাতা কথকতাসেরা চিঠিইতিহাস থেকেঅর্থনীতি
ঢাকা, ৮ ডিসেম্বর ২০২২, বৃহস্পতিবার , ২৪ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ, ১৪ জমাদিউল আউয়াল ১৪৪৪ হিঃ

মালদ্বীপে এবার একাই ১০ গোল সাবিনার

খেলা

স্পোর্টস রিপোর্টার
২৫ নভেম্বর ২০২১, বৃহস্পতিবার

প্রথম ম্যাচে জোড়া গোল করে দলকে জিতেয়েছিলেন বাংলাদেশের  গোল গোলমেশিন সাবিনা খাতুন। মঙ্গলবার দ্বিতীয় ম্যাচে প্রতিপক্ষের ওপর আরও নিষ্ঠুরতা দেখালেন বাংলাদেশ অধিনায়ক, একাই করলেন ১০ গোল। তার সঙ্গে বাংলাদেশের আরেক ফুটবলার মাতসুশিমা সুমাইয়া করলেন হ্যাটট্রিক। এই দুই বাংলাদেশি ফুটবলারের অসাধারণ নৈপুণ্যে ট্রেড ক্লাবকে ২২-২ গোলের বড় ব্যবধানে উড়িয়ে দেয় ধিবেহি সিফাইঙ ক্লাব।
চতুর্থবারের মতো মালদ্বীপের ঘরোয়া ফুটবল খেলতে মালে গেছেন সাবিনা খাতুন। একই ক্লাবে খেলছেন জাপানে জন্ম নেয়া বাংলাদেশের ফুটবলার মাতসুশিমা সুমাইয়া। সাবিনার সঙ্গে শুরুর একাদশে জায়গা করে নিয়েছিলেন সুমাইয়াও। বিদেশের ঘরোয়া ফুটবলে প্রথম ম্যাচে সুমাইয়া দারুণ খেললেও গোল পাননি। দ্বিতীয় ম্যাচে হ্যাটট্রিক করে খুলেছেন গোলের খাতা।
সাবিনা-সুমাইয়ার সামনে পুরোপুরি দিশেহারা হয়ে পড়েছিল তাদের প্রতিপক্ষ দলের খেলোয়াড়রা। একপর্যায়ে গোল হওয়ার পর জাল থেকে বল কুড়ানোই বন্ধ করে দেন ট্রেড ক্লাবের খেলোয়াড়রা। সাবিনা বারবার গোল করেছেন এবং নিজেই বল এনে বসিয়েছেন সেন্টারে। সাবিনাদের পরের ম্যাচ পুলিশ ক্লাবের বিপক্ষে ২৭ নভেম্বর।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর