× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২৮ নভেম্বর ২০২১, রবিবার , ১৩ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ, ২২ রবিউস সানি ১৪৪৩ হিঃ

হাটহাজারীতে স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী কার্যালয় ভাঙচুর ও গাড়িতে হামলা

বাংলারজমিন

হাটহাজারী (চট্টগ্রাম) প্রতিনিধি
২৫ নভেম্বর ২০২১, বৃহস্পতিবার

চট্টগ্রামের হাটহাজারীর ফতেপুর ও মির্জাপুর ইউপিতে স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী প্রচারণার কার্যালয় ভাঙচুর ও গাড়ির উপর হামলার অভিযোগ উঠেছে। এ নিয়ে প্রার্থীরা হাটহাজারী উপজেলা নির্বাহী কর্মকর্তা, নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তা বরাবর লিখিত অভিযোগ করেন। জানা যায়, গত মঙ্গলবার দিবাগত রাতে উপজেলার ১১নং ফতেপুর ইউনিয়নে আনারস প্রতীকে স্বতন্ত্র প্রার্থী, ইউনিয়ন বিএনপি’র সভাপতি জাকের হোসেনের নির্বাচনী প্রচারণা কার্যালয়ে দুর্বৃত্তরা ভাঙচুর চালায়। এ ঘটনায় তিনি গতকাল দুপুরে সংবাদ সম্মেলনের আয়োজন করেন। সম্মেলনে তিনি বলেন, গতকাল রাতে ফতেপুর ইউনিয়নের চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ১নং রেল ক্রসিং বাজারে আমার নির্বাচনী কার্যালয় নৌকা সমর্থিত লোকেরা ভাঙচুর চালায়। এ সময় নৌকা প্রার্থী জয়নুল আবেদীন উপস্থিত ছিলেন। নির্বাচন না করার জন্য আমাকে তিনি হুমকি প্রদান দেন। নির্বাচনী এলাকা ঘুরে আরও জানা যায়, ৩নং মির্জাপুর ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী, অটোরিকশা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী রহিম উদ্দিন চৌধুরীর নির্বাচনী প্রচারণায় হামলা চালায় দুর্বৃত্তরা।
এ ঘটনায় তিনি রিটার্নিং কর্মকর্তা বরাবর লিখিত অভিযোগ করেন। অভিযোগে তিনি উল্লেখ করেন, গত ২১শে নভেম্বর সন্ধ্যায় সরকারহাটের পশ্চিমে সৈয়দ ইয়াকুবের বাড়ির সামনে আমার নির্বাচনী প্রচারণার গাড়ির উপর হামলা করে। প্রচারণার ট্যাক্সি ড্রাইভার, পাবলিসিটি ম্যানকে কিল- ঘুষি দিয়ে মারাত্মকভাবে জখম করে। এদিকে, আরও জানা যায়, ৬নং ছিপাতলী ইউনিয়নে নৌকা প্রতীকের প্রার্থী নুরুল আবেদীন জসীম মুন্সির নির্বাচনী প্রচারণা কার্যালয় জ্বালিয়ে দিয়েছে দুর্বৃত্তরা। হাটহাজারী উপজেলা নির্বাচন কর্মকর্তা সাঈদ খালেদ বলেন, ফতেপুর ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থীর কার্যালয় ভাংচুরের ঘটনাটি আমি শুনেছি। অভিযোগ পেলে ব্যবস্থা নেবো। মির্জাপুর ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী প্রচারণায় হামলার ঘটনায় অভিযোগ পেয়েছি। তদন্ত চলছে। এবং ছিপাতলীর ঘটনায় কোনো ধরনের অভিযোগ পাওয়া যায়নি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর