× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২৮ নভেম্বর ২০২১, রবিবার , ১৩ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ, ২২ রবিউস সানি ১৪৪৩ হিঃ

সন্তানহারা পিতা-মাতাকে সান্ত্বনা দেয়া যায় না: তাপস

অনলাইন

স্টাফ রিপোর্টার
(২ দিন আগে) নভেম্বর ২৫, ২০২১, বৃহস্পতিবার, ১১:০০ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট: ৫:০৮ অপরাহ্ন

সন্তানহারা পিতা-মাতাকে সান্ত্বনা দেয়া যায় না বলে মন্তব্য করেছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস।

সিটি করপোরেশনের ময়লাবাহী গাড়ির ধাক্কায় নিহত নটরডেম কলেজের ছাত্র নাঈম হাসানের পরিবারের সদস্যদেরকে সান্ত্বনা দিতে গিয়ে বুধবার (২৪ নভেম্বর) রাতে নগরীর কামরাঙ্গীরচরের জাওলাহাটি এলাকায় গণমাধ্যমকে এই অনুভূতি ব্যক্ত করেন তিনি।

তাপস বলেন, আসলে সন্তান হারা পিতা-মাতাকে তো সান্ত্বনা দেয়া যায় না। আমার নিজেরও দুই সন্তান। নিজেই উপলব্ধি করি, এটা কি রকম বেদনাদায়ক- মর্মান্তিক ঘটনা। এই কষ্ট ভাষায় প্রকাশ করা যায় না।

ঘাতক চালকের সর্বোচ্চ শাস্তি কামনা করে মেয়র বলেন, এ রকম গাফিলতি, কোনো অন্যায় বরদাশত করা হবে না। আমরা এরই মাঝে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন থেকে ব্যবস্থা নেয়া আরম্ভ করেছি। আমরা তদন্ত কমিটি করেছি এবং আমরা এরই মাঝে তাদেরকে চিহ্নিত করেছি।

তাদের বিরুদ্ধে বিভাগীয় মামলা এবং প্রাতিষ্ঠানিক যে কার্যক্রম আছে সেগুলোও আমরা নেব। যাতে করে সুষ্ঠুভাবে বিচার সম্পন্ন হয় এবং সর্বোচ্চ শাস্তি যেন হয়, সেটাই আমরা কামনা করি।

এ সময় উপস্থিত স্থানীয় সংসদ সদস্য এডভোকেট কামরুল ইসলাম বলেন, মেয়র সাহেব তো আছেন।
মেয়র সাহেব খোঁজখবর নেবেন। যে কোনো ব্যাপারে মেয়র সহযোগিতা করবেন, আমরা সহযোগিতা করবো। কাউন্সিলরকে দিয়ে যে কোনো সময়, যে কোনো ব্যাপারে খবর দেবেন, চলে আসব। মেয়র সাহেব আপনাদের ব্যাপারে যা করার সবই করবেন।

এ সময় অন্যান্যের মধ্যে করপোরেশনের সচিব আকরামুজ্জামান, দক্ষিণ সিটির কাউন্সিলরদের মধ্যে সাধারণ আসনের ৫৫ নম্বর ওয়ার্ডের মো. নুরে আলম, ৫৬ নম্বর ওয়ার্ডের মোহাম্মদ হোসেন, ৫৭ নম্বর ওয়ার্ডের মো. সাইদুল ইসলাম এবং সংরক্ষিত আসনের শেফালী আক্তার প্রমুখ উপস্থিত ছিলেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Amirswapan
২৫ নভেম্বর ২০২১, বৃহস্পতিবার, ৫:০৩

নটরডেম কলেজ ছাত্র মানেই দরিদ্র পিতামাতার অসম্ভব মেধাবী সন্তান।পিতামাতা তথা একটা জাতির স্বপ্নের মৃত্যু হলো।

Jay Hoo
২৫ নভেম্বর ২০২১, বৃহস্পতিবার, ৩:৪৫

সব চোরাই ভোট পাশে কাউন্সিলর আর মেয়র কি করবে তা জানা আছে .

অন্যান্য খবর