× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২৮ নভেম্বর ২০২১, রবিবার , ১৩ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ, ২২ রবিউস সানি ১৪৪৩ হিঃ

ঘাতক বাস কেড়ে নিলো আরও তিন শিক্ষার্থীর প্রাণ

বাংলারজমিন

চাঁদপুর প্রতিনিধি
২৫ নভেম্বর ২০২১, বৃহস্পতিবার
সর্বশেষ আপডেট: ৫:৪১ অপরাহ্ন

চাঁদপুরের হাজীগঞ্জ-কচুয়া-গৌরিপুর সড়কের কড়ইয়া এলাকায় বাস ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ৩ কলেজ শিক্ষার্থী নিহত হয়েছেন। এ ঘটনায় সিএনজি চালকসহ আহত হয়েছেন আরো দুইজন। বৃহস্পতিবার সকালে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- কুমিল্লা ভিক্টোরিয়া কলেজের মাস্টার্সের শিক্ষার্থী উর্মি মজুমদার ও রিফাত হোসেন। আর অপরজন চাঁদপুর সরকারি কলেজের অনার্সের ছাত্র সাদ্দাম হোসেন। তাদের সবার বাড়ি কচুয়া উপজেলার বিভিন্ন গ্রামে।
প্রত্যক্ষদর্শীরা জানান, বৃস্পতিবার সকালে ঢাকাগামী যাত্রীবাহী বিআরটিসি বাস ও হাজীগঞ্জগামী সিএনজি চালিত অটোরিকশা মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলেই সিএনজিতে থাকা সাদ্দাম হোসেন ও রিফাত মারা যান। গুরুতর আহত অবস্থায় অপর ৩ জনকে কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন স্থানীয়রা।

সেখানে জরুরি বিভাগে চিকিৎসাধীন অবস্থায় উর্মি মজুমদার মারা যান। অপর দুজনের মধ্যে ইব্রাহিম কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।
সিএনজি চালক মনির হোসেনকে উন্নত চিকিৎসার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়।

কচুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মহিউদ্দিন দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Md. Harun al-Rashid
২৫ নভেম্বর ২০২১, বৃহস্পতিবার, ১২:২৯

খুবই মর্মযন্ত্রাদায়ক! গৌরিপুর কচুয়া হাজীগঞ্জ সড়কটি মোট কথায় ৪০/৪৫ কিলোমিটারের একটা অজগর। সর্পিল আকৃতির সরু এ সড়কটি বিশাল আকৃতির বাস ট্রাক চলাচলের অনুপযোগী। তাছাড়া ড্রাইভারদের অদক্ষতা ও খামখেয়ালি চালনা ছাড়াও সিএনজি বা ব্যাটারি চালিত রিক্সা কাভার্ডভ্যান ও মিনি ট্রাকের বেপরোয়া চলাচল সর্বোপরি পুরো রাস্তায় প্রতি গ্রামে মহল্লায় মহল্লায় বাজার বসিয়ে যান চলাচল এতোটাই বাধাগ্রস্থ হয়ে উঠেছে যে এমন ভয়াবহ দূর্ঘটনা না ঘটে পারে না। বিশেষ প্রয়োজন মাসে ২/১ বার এ রাস্তা পার হই কিন্তু রাস্তার শৃংখলা রক্ষার্থে প্রশাসনকে অনুরোধ করেও কোন ফল হয় নাই।

অন্যান্য খবর