× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিমত-মতান্তরবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে কলকাতা কথকতাসেরা চিঠিইতিহাস থেকেঅর্থনীতি
ঢাকা, ৮ ডিসেম্বর ২০২২, বৃহস্পতিবার , ২৪ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ, ১৪ জমাদিউল আউয়াল ১৪৪৪ হিঃ

চট্টগ্রাম টেস্টের জন্য ১২ জনের পাকিস্তান দল

খেলা

স্পোর্টস ডেস্ক
২৫ নভেম্বর ২০২১, বৃহস্পতিবার

চট্টগ্রাম টেস্টের জন্য ১২ জনের দল ঘোষণা করেছে পাকিস্তান। দুই ম্যাচ সিরিজের প্রথম টেস্ট আগামীকাল শুরু হবে। চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে এ ম্যাচের জন্য ঘোষিত পাকিস্তান দলে নতুন মুখ আবদুল্লাহ শফিক। এ ছাড়া ফাহিম আশরাফ, সাজিদ খান ও ইমাম-উল-হককেও স্কোয়াডে রেখেছেন পিসিবির নির্বাচকেরা।

সংবাদ সম্মেলনে পাকিস্তান অধিনায়ক বাবর আজম বলেন, ‘আমাদের দলটা খুব ভালো। এবার টেস্ট চ্যাম্পিয়নশিপে আমরা ভালো করতে চাই।’ টানা কয়েক মাস টি-টোয়েন্টি খেলার পর টেস্ট ক্রিকেটে নামছে পাকিস্তান। এ সংস্করণে মানিয়ে নেয়ার চ্যালেঞ্জটা স্বীকার করেন বাবর।

টি-টোয়েন্টি সিরিজে বাংলাদেশকে ৩-০ ব্যবধানে হোয়াইটওয়াশ করে টেস্ট সিরিজে নামছে পাকিস্তান। বাংলাদেশ সাম্প্রতিক সময়ে বাজে ক্রিকেট খেললেও ঘরের মাঠে স্বাগতিকদের মোটেও হালকা করে দেখছেন না বাবর আজম। পাকিস্তান অধিনায়ক বলেন, ‘এখানকার কন্ডিশন আলাদা।
বাংলাদেশকে আমরা হালকাভাবে দেখতে পারি না। এখানকার কন্ডিশন যেহেতু আলাদা ব্যাটসম্যানদের তাই উইকেটে আগে সেট হতে হবে।’

আগামী ৪ ডিসেম্বর মিরপুরে শুরু হবে দ্বিতীয় ও শেষ টেস্ট।


চট্টগ্রাম টেস্টে পাকিস্তান দল: বাবর আজম (অধিনায়ক), মোহাম্মদ রিজওয়ান, আবদুল্লাহ শফিক, আবিদ আলী, আজহার আলী, ফাহিম আশরাফ, ফাওয়াদ আলম, হাসান আলী, ইমাম-উল-হক, নোমান আলী, সাজিদ খান ও শাহিন শাহ আফ্রিদি।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর