× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২২ জানুয়ারি ২০২২, শনিবার , ৮ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ, ১৮ জমাদিউস সানি ১৪৪৩ হিঃ

আজ থেকে ‘জয়েন্ট ফ্যামিলি’

বিনোদন

স্টাফ রিপোর্টার
২৬ নভেম্বর ২০২১, শুক্রবার

রাফাত মজুমদার রিংকু পরিচালিত ‘জয়েন্ট ফ্যামিলি’ শিরোনামের নতুন ধারাবাহিক নাটকের সম্প্রচার শুরু হচ্ছে আজ থেকে। নাটকটি যৌথভাবে রচনা করেছেন মজুমদার শিমুল ও গোলাম সারোয়ার অনিক। অভিনয় করেছেন তৌসিফ মাহবুব, কেয়া পায়েল, দিলারা জামান, মনিরা মিঠু, শহীদুল আলম সাচ্চু, আব্দুল্লাহ রানা, সুষমা সরকার, নাফিজা মেঘলা, শাহেদ আলী সুজন প্রমুখ। গল্পে দেখা যাবে, যৌথ পরিবারের মেয়ে শিশির। তার বিয়ের জন্য পাত্র খোঁজা হচ্ছে। অভিজাত পরিবার বা সুদর্শন পাত্রের অভাব নেই। তবু শেষ পর্যন্ত সব সম্বন্ধ ভেস্তে যায়। কারণ, শিশিরের দাবি, বিয়ের পর সব মেয়ে কেন শ্বশুরবাড়ি যাবে? যদিও ঘরজামাই হতে অনেকের সম্মতি আছে, তবু ছেলেটিও বা কেন তার বাড়ি থেকে আলাদা হয়ে যাবে? তাই তার পণ, বাবার বাড়ি ও শ্বশুরবাড়ি সবাই মিলেমিশে এক বাড়িতে থাকবে।
অনেক খোঁজার পর এই শর্ত মেনে শিশিরের সঙ্গে বিয়ে হয় বিলেতফেরত ছেলে অমির। অনেক কাঠখড় পুড়িয়ে একটি দোতলা বাড়ি কিনে দুই পরিবারের মানুষগুলো এক হয়। শুরু হয় দুই পরিবারের নতুন করে সংসার গোছানো। বয়স্করা চলে যায় নিচে। তরুণেরা থাকে উপরে, আরও কতো কি। বাকি গল্প জানতে চোখ রাখতে হবে এনটিভির পর্দায়। বেসরকারি চ্যানেল এনটিভিতে দেখা যাবে ‘জয়েন্ট ফ্যামিলি’। প্রতি সপ্তাহের বৃহস্পতি, শুক্র ও শনিবার রাত ৮টা ২০ মিনিটে প্রচার হবে তারকাবহুল ধারাবাহিকটি। পরে পাওয়া যাবে ইউটিউবেও।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর