× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২২ জানুয়ারি ২০২২, শনিবার , ৮ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ, ১৮ জমাদিউস সানি ১৪৪৩ হিঃ

নতুন সিনেমায় মৌসুমী-ওমর সানী

বিনোদন

স্টাফ রিপোর্টার
২৬ নভেম্বর ২০২১, শুক্রবার

মৌসুমী ও ওমর সানী জুটি হয়ে উপহার দিয়েছেন অনেক দর্শকপ্রিয় সিনেমা। আবার নতুন একটি সিনেমায় দেখা মিলবে তাদের। ‘জাগরণ’ নামের নতুন এ সিনেমায় অভিনয় করবেন তারা। এরই মধ্যে প্রধান চরিত্রে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন ওমর সানী। সিনেমাটিতে একটি অতিথি চরিত্রে চূড়ান্ত হয়েছেন মৌসুমী। ছিটমহলকে কেন্দ্র করে নির্মীয়মাণ সিনেমাটি পরিচালনা করছেন জাহিদ হোসেন। ওমর সানী বলেন, বাংলাদেশ সরকারের বড় একটা বিজয় তিনবিঘা করিডোর। দীর্ঘদিনের এই ইস্যুটায় ভারতের সঙ্গে একটা সমাধানে পৌঁছেছে আমার দেশ।
সেই সময়ের প্রেক্ষাপট নিয়েই গল্পটি তৈরি হচ্ছে। মনের মতো একটি গল্পে কাজ করতে যাচ্ছি। সিনেমাটির চিত্রনাট্য লেখার কাজ চলছে। আগামী বছরের শুরুর দিকে শুটিং হওয়ার সম্ভাবনা রয়েছে। সিনেমায় দু’টি গুরুত্বপূর্ণ চরিত্রে দু’জন নতুন ছেলেমেয়েকে নেয়া হবে। পরিচালক জাহিদ হোসেন বলেন, আমরা দ্রুত প্রি-প্রোডাকশনের কাজ শেষ করছি। গাজী মাজহারুল আনোয়ার ভাই সিনেমার জন্য গান লিখছেন। ১৯৪৭ সালের দেশভাগের সময় ছিটমহলের সৃষ্টি। মুক্তিযুদ্ধের পরে আলোচনার মাধ্যমে ছিটমহল সমস্যার সুরাহার একটা চেষ্টা হয়েছিল। এক সময় ছিটমহলকে একশ্রেণির উগ্র মানুষ রাজনৈতিকভাবে ব্যবহার করা শুরু করে। সেখান থেকে তাদের স্বাধীন হওয়ার গল্প পর্দায় তুলে ধরা হবে বলে জানান পরিচালক জাহিদ হোসেন। তিনি আরও বলেন, সেই সময়ের প্রেক্ষাপটে ছিটমহল ঘিরে রাজনৈতিক, সামাজিক ও অপরাধমূলক বিভিন্ন ঘটনা পর্দায় তুলে ধরা হবে। মানবিক এ গল্পে অতিথি চরিত্রে অভিনয় করবেন মৌসুমী। আমার সব সিনেমায় তিনি অভিনয় করেন।  তিনি দেশের বাইরে আছেন। কিন্তু সিনেমাটি নিয়ে কথা হয়েছে। ‘জাগরণ’ সিনেমায় অতিথি চরিত্রে তিনি চূড়ান্ত হয়েছেন।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর