× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২২ জানুয়ারি ২০২২, শনিবার , ৮ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ, ১৮ জমাদিউস সানি ১৪৪৩ হিঃ

ট্রেলারে ‘লাল মোরগের ঝুঁটি’

বিনোদন

বিনোদন ডেস্ক
২৫ নভেম্বর ২০২১, বৃহস্পতিবার

ঘোষণাটা আগে থেকেই দিয়েছিলেন নির্মাতা নূরুল আলম আতিক। আজ ২৫ ফেব্রুয়ারি ঠিক সন্ধ্যা ৭টায় প্রকাশ হলো আতিকের দ্বিতীয় চলচ্চিত্র ‘লাল মোরগের ঝুঁটি’র ট্রেলার।

২ মিনিট ২ সেকেন্ড দৈর্ঘ্যর এই ট্রেলারটি নির্মাণ করেছেন, রাশিদ শরীফ শোয়েব। এর আগে ২০ নভেম্বর মুক্তি দেওয়া হয় সরকারি অনুদানের ছবিটির অ্যানিমেশন টিজার। শোয়েব বলেন,‘স্বাধীনতার ৫০ বছর পূর্তি উপলক্ষে আমরা মুভিটা নিয়ে হাজির হচ্ছি। এটা একটা আনন্দের বিষয়। আর ১১ বছর পর আতিক ভাইয়ের মুভি দেখবো বড় পর্দয়। আমি ব্যক্তিগতভাবে সিনেমার ট্রেলারে সবকিছু বলে দেওয়ার পক্ষে না। তাই ট্রেলারটা সেইভাবে বানানো। যেহেতু আতিক ভাইয়ের সঙ্গে দীর্ঘ দিনের একটা জার্নি আছে মুভিটা নিয়ে তাই প্যানেলে বসে গেলাম। এভাবেই তৈরি হলো ট্রেলার।’

গত ৭ নভেম্বর ছবিটি সেন্সর ছাড়পত্র পায়।
১০ ডিসেম্বর ছবিটি মুক্তি দেওয়ার প্রস্তুতি পর্বে আছেন নির্মাতা ও এ ছবির কলাকুশলীরা। চলছে প্রচার প্রচারণার কাজও।  
পাণ্ডুলিপি কারখানা প্রযোজিত ছবিটি ২০১৪-১৫ অর্থ বছরে সরকারি অনুদান পায়। ২০১৬ সালে শুটিং শুরু হয়েছিল মুক্তিযুদ্ধের গল্পের এই ছবির।

এ ছবির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন, লায়লা হাসান, আহমেদ রুবেল, আশনা হাবিব ভাবনা, অশোক বেপারী, আশীষ খন্দকার, জয়রাজ, শিল্পী সরকার, ইলোরা গওহর, জ্যোতিকা জ্যোতি, দিলরুবা দোয়েল, স্বাগতা, শাহজাহান সম্রাট, দীপক সুমন, খলিলুর রহমান কাদেরী, অনন্ত মুনির, সৈকত, যুবায়ের, আশেক-মাশেক, মতিউল আলম, হাসিমুনসহ কুষ্টিয়া, টাঙ্গাইল এবং গৌরীপুর এলাকার সাধারণ মানুষ।

ছবিটির প্রযোজক হিসেবে আছেন মাতিয়া বানু শুকু, চিত্রগ্রহণে সুমন সরকার, কাশেফ শাহবাজী, মাজাহারুল ইসলাম, সম্পাদনা সামির আহমেদ, শব্দে সুকান্ত মজুমদার, সংগীতে আছেন রাশিদ শরীফ শোয়েব, শিল্প নির্দেশনায় লিটন কর, ওয়াদুদ রেইনি, পোশাক পরিকল্পনায় শারমিন নাহার লাকী, আফরোজা, মৃন্ময়ী সরকার, রূপসজ্জায় মো. ফারুক, ফরহাদ রেজা মিলন।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর