× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২২ জানুয়ারি ২০২২, শনিবার , ৮ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ, ১৮ জমাদিউস সানি ১৪৪৩ হিঃ

মেরিনার্সকে হারিয়ে লড়াই জমিয়ে দিলো আবাহনী

খেলা

স্পোর্টস রিপোর্টার
২৬ নভেম্বর ২০২১, শুক্রবার

১ পয়েন্ট পেলেই শিরোপা নিশ্চিত হয়ে যেতো মেরিনার ইয়াংস ক্লাবের। কিন্তু নাটকীয় জয়ে শিরোপার লড়াই জমিয়ে তুললো আবাহনী লিমিটেড। খেলার শেষ বাঁশি বাজার তিন সেকেন্ড আগে রিভিউর মাধ্যমে পেনাল্টি কর্নার (পিসি) পায় আবাহনী। সেই পিসি থেকে গোল করে আবাহনীকে জিতিয়ে দেন খোরশেদুর রহমান। গতকাল মওলানা ভাসানী স্টেডিয়ামে প্রিমিয়ার হকি লীগের সুপার ফাইভের থ্রিলার ম্যাচে ৪-৩ গোলে জয় পায় বর্তমান রানার্সআপ আবাহনী।  ম্যাচে আবাহনীর হয়ে জোড়া গোল করেন ডাচ তারকা বিয়র্ন কেলারমেন।
অন্যদিকে মেরিনার্সের হয়ে সোহানুর রহমান একাই তিন গোল করেন। আবাহনীর জয়ে নতুন দৃশ্যও দেখা গেল হকি স্টেডিয়ামে। পরের ম্যাচের জন্য টার্ফের পাশেই অনুশীলন করছিল মোহামেডান।
শেষ মিনিটের থ্রিলার দেখার জন্য অনুশীলন বাদ দিয়ে স্থির দাঁড়িয়ে ছিল তারাও। চিরপ্রতিদ্বন্দ্বীদের চতুর্থ গোলে দু’হাত উপরে তুলে উৎসবে মেতে ওঠেন সাদা-কালো শিবিরের খেলোয়াড়রাও। আসরে মেরিনার্সের এটি প্রথম হার। আসরে ১৫ ম্যাচ শেষে ৩৯ পয়েন্ট সংগ্রহ আবাহনীর। এক ম্যাচ কম খেলা মেরিনার্সের পয়েন্টও ৩৯। ১৩ ম্যাচে মোহামেডানের সংগ্রহ ৩৩ পয়েন্ট। এই ম্যাচ হেরে যাওয়ায় শনিবার মোহামেডানের বিপক্ষে নিজেদের শেষ ম্যাচের অপেক্ষায় থাকতে হবে মামুনুর রহমান চয়নদের। ওই ম্যাচে জিতলে বা ড্র করলেই শিরোপা উৎসব করবে মেরিনার্স। আর হারলে আবাহনীর সঙ্গে সমান পয়েন্ট হবে তাদের। সেক্ষেত্রে প্লে-অফে নির্ধারিত হবে শিরোপা।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর