× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২২ জানুয়ারি ২০২২, শনিবার , ৮ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ, ১৮ জমাদিউস সানি ১৪৪৩ হিঃ

সন্তান দত্তক নিচ্ছেন স্বরা ভাস্কর

বিনোদন

বিনোদন ডেস্ক
২৬ নভেম্বর ২০২১, শুক্রবার

সন্তান দত্তক নিতে যাচ্ছেন বলিউডের আলোচিত অভিনেত্রী স্বরা ভাস্কর। স্বরা জানান, দিওয়ালি উৎসবের দিন তিনি কাটিয়েছিলেন অ্যাডপশন সেন্টারের শিশুদের সঙ্গে। ইতোমধ্যে সেন্ট্রাল অ্যাডপশন রিসোর্স অথরিটির কাছে আবেদনও করেছেন দত্তক নিতে। ভারতীয় একটি সংবাদমাধ্যমকে দেয়া সাক্ষাৎকরে স্বরা বলেন, আমি সব সময় একটা পরিবার আর সন্তান চেয়ে এসেছি আর বুঝতে পেরেছি দত্তক নেয়ার মাধ্যমে আমার এ ইচ্ছা পূরণ সম্ভব। ভাগ্য ভালো আমাদের দেশে, রাজ্যে সিঙ্গেল নারীকে সন্তান দত্তক নেয়ার অধিকার দেয়া হয়। স্বরা জানান, সমস্ত পড়াশোনা, গবেষণার পর তিনি দত্তক নেয়ার সিদ্ধান্ত নেন। সে কথা নিজের বাবা-মাকে জানিয়েছেন।

তারাও তার এ সিদ্ধান্ত খোলামনে গ্রহণ করেন।
অভিনেত্রী বলেন, কেন্দ্রীয় দত্তক সম্পদ কর্তৃপক্ষের (সিএআরএ) অপেক্ষমাণ মা-বাবার তালিকায় এখন আমিও আছি। জানি এই প্রক্রিয়ায় অনেকটা সময় লেগে যায়। দুই-তিন বছরও লেগে যায়, তবে মা হতে আমার যেন আর তর সইছে না। আগামীতে স্বরাকে দেখা যাবে লেসবিয়ান ভালোবাসার গল্পের স্বল্পদৈর্ঘ্যের চলচ্চিত্র শের কোরমাতে। সেখানে তার সঙ্গে অভিনয় করেছেন দিব্যা দত্ত, শাবানা আজমি।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর