× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২২ জানুয়ারি ২০২২, শনিবার , ৮ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ, ১৮ জমাদিউস সানি ১৪৪৩ হিঃ

৩০০ পর্বে ‘মাশরাফি জুনিয়র’

বিনোদন

স্টাফ রিপোর্টার
২৭ নভেম্বর ২০২১, শনিবার

টেস্টে বা ওয়ানডেতে নয়, ‘মাশরাফি জুনিয়র’ ট্রিপল সেঞ্চুরি করলো ধারাবাহিক নাটকে। গত বছরের ২৮শে নভেম্বর শুরু হয়ে নাটকটি প্রতিদিন প্রচারিত হচ্ছে দীপ্ত টিভিতে রাত ৮টা ৩০ মিনিটে। শনিবার নাটকটি পূর্ণ করবে তার ৩০০তম পর্বটি। দেশে-বিদেশে, সব বয়স ও শ্রেণিপেশার মানুষের কাছে গত এক বছরে সমানভাবে জনপ্রিয় হওয়া নাটকটি বলে যাচ্ছে ‘সব বাধা ডিঙিয়ে এক অসম্ভব স্বপ্নছোঁয়ার গল্প।’ নাটকটি শুরু হয়েছিল প্রত্যন্ত এক গ্রামের দুই ভাইবোন মণি আর মন্ডার ভালোবাসার গল্প দিয়ে। ক্রিকেট পাগল মন্ডার খেলা দেখে মণির মাঝেও জন্মে ক্রিকেট আর ক্রিকেটার মাশরাফির জন্য আবেগ, ভালোবাসা। তবে গ্রামের চেয়ারম্যানের সঙ্গে দ্বন্দ্বে ন্যায়ের পথে থাকতে যেয়ে হারিয়ে যেতে হয় মন্ডাকে। ভাইকে খুঁজতে শহরে এসে সাদিক খানের বাড়িতে মণি পায় বন্ধু আয়ান আর মমতাময়ী মা রুনার দেখা। মেয়ে হয়েও ছেলের বেশ ধরে মণি ক্রিকেট খেলে সুনাম কুড়ায় ‘মাশরাফি জুনিয়র’ নামে।
অনেক চড়াই-উৎরাই পেরিয়ে ভাইকে খুঁজে পেয়েও আবার হারিয়ে ফেলে মণি। ভাইকে দেয়া কথা রাখতে একাডেমিতে খেলার সুযোগ পাওয়া মণি এবার খেলে নাম কুড়াতে চায় দেশ থেকে বিদেশে। মণি কী ভাইকে দেয়া কথা রাখতে পারবে? তার স্বপ্ন কী পূরণ হবে? এমন অনেক প্রশ্নের উত্তর মিলবে সামনের পর্বগুলোতে। সাজ্জাদ সুমনের পরিচালনায় এই ধারাবাহিকের অভিনয় দিয়ে দর্শকদের মন জয় করেছে সাফানা নমনি, অনিন্দ, হামিম, তৃষিতা। নাটকে আরও অভিনয় করেছেন শতাব্দী ওয়াদুদ, গোলাম ফরিদা ছন্দা, ডা. এজাজ, ফজলুর রহমান বাবু, নাজনীন হাসান চুমকি, রুনা খান, লুৎফর রহমান জর্জসহ অনেকে।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর