× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২০ জানুয়ারি ২০২২, বৃহস্পতিবার , ৬ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ, ১৬ জমাদিউস সানি ১৪৪৩ হিঃ

কাউখালীতে মুক্তিযোদ্ধার জমি দখলের অভিযোগ

বাংলারজমিন

কাউখালী (পিরোজপুর) প্রতিনিধি
২৭ নভেম্বর ২০২১, শনিবার

পিরোজপুরের কাউখালী উপজেলার বৌলাকান্দা গ্রামের ভূমি দস্যু রাজিব রাঢ়ী গং কর্তৃক একই এলাকার সংখ্যালঘু বীর মুক্তিযোদ্ধা সুকুমার বেপারীর বাপ-দাদার জমি জোরপূর্বক দখল ও মামলা দিয়ে হয়রানি করার অভিযোগে সংবাদ সম্মেলন করা হয়েছে। গতকাল কাউখালী প্রেস ক্লাবে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন বীর মুক্তিযোদ্ধা সুকুমার বেপারীর স্ত্রী গীতা রানী বেপারী।
বৌলাকান্দা গ্রামে আমার বাপ-দাদার বাড়িঘরে পরিবার পরিজন নিয়ে বসবাস করে আসছি। সম্প্রতি এলাকার মো. দুলাল রাঢ়ীর পুত্র রাজিব রাঢ়ী গং আমাদেরসহ এলাকার হিন্দু সম্প্রদায়ের বাপ-দাদার বাড়িঘর থেকে জোরপূর্বক উচ্ছেদ করার পাঁয়তারা করে আসছে। আমরা সংখ্যালঘু বিধায় এরা রাতের আঁধারে আমার ও আমাদের সম্প্রদায়ের ওপর বিভিন্ন ধরনের ভয়ভীতি করে আসছে। যাতে আমরা তাদের ভয়ে বাড়িঘর ছেড়ে এলাকা থেকে পালিয়ে যাই। এখন রাজিব রাঢ়ী গংদের অত্যাচারে আমাদের এলাকায় বাস করা কঠিন হয়ে পড়েছে। আমি মনেকরি এরা যেকোনো সময় বড় ধরনের দুর্ঘটনা ঘটিয়ে বসতে পারে। এরা বিভিন্ন সময় পার্শ্ববর্তী ঝালকাঠি জেলা থেকে ভাড়াটে সন্ত্রাসী এনে আমাদের ওপর জুলুম  ও অত্যাচার চালায়।
ইতিপূর্বে আমার ও ছেলে বিরুদ্ধে ৩টি মিথ্যা মামলা দিয়ে হয়রানি করে আসছে।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর