× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২৮ জানুয়ারি ২০২২, শুক্রবার , ১৪ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ, ২৪ জমাদিউস সানি ১৪৪৩ হিঃ

লালমোহনে সড়ক দুর্ঘটনায় ব্যবসায়ী নিহত

বাংলারজমিন

লালমোহন (ভোলা) প্রতিনিধি
২৭ নভেম্বর ২০২১, শনিবার

ভোলার লালমোহনে ট্রাক ও টমটমের মুখোমুখি সংঘর্ষে লিটন হাওলাদার (৩৫) নামে এক ব্যবসায়ী নিহত হয়েছেন। গতকাল সকালে উপজেলার পশ্চিম চরউমেদ ইউনিয়নের গজারিয়া বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত লিটন চরফ্যাশন উপজেলার ওসমানগঞ্জ ইউনিয়নের ৩নং ওয়ার্ডের রশিদ হাওলাদারের ছেলে। সে পেশায় ডেকোরেটর ব্যবসায়ী। এ ঘটনায় আহত হয়েছেন আরও তিনজন।
জানা যায়, চরফ্যাশনের লিটন হাওলাদার টমটমযোগে লালমোহন উপজেলার ফরাজগঞ্জ ইউনিয়নের আবুগঞ্জ বাজার এলাকায় একটি মাহফিলের জন্য ডেকোরেটরের মালামাল নিয়ে আসছিলেন। পথিমধ্যে গজারিয়া বাজারে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে টমটমের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে টমটমে থাকা লিটন, ইমন, নয়ন, শাহাদাত আহত হয়। পরে গুরুতর আহত লিটনকে চরফ্যাশন হাসপাতালে নিয়ে যায়।
হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় দুপুরে লিটনের মৃত্যু হয় বলে জানিয়েছেন চরফ্যাশনের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শোভন বসাক। লালমোহন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাকসুদুর রহমান মুরাদ বলেন, ট্রাক ও টমটম থানা হেফাজতে রয়েছে। লিটনের সুরতহাল তথ্যের জন্য চরফ্যাশন হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর