× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২০ জানুয়ারি ২০২২, বৃহস্পতিবার , ৬ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ, ১৬ জমাদিউস সানি ১৪৪৩ হিঃ

শাহরাস্তিতে মনোনয়ন না পেয়ে সড়ক অবরোধের ঘটনায় আটক ৪

বাংলারজমিন

শাহরাস্তি (চাঁদপুর) প্রতিনিধি
২৭ নভেম্বর ২০২১, শনিবার

চাঁদপুরের শাহরাস্তি উপজেলায় মনোনয়ন বঞ্চিত প্রার্থীর সমর্থকদের সড়কে বিক্ষোভ-অবরোধের মামলায় পুলিশ ৪ জনকে আটক করেছে। গত বৃহস্পতিবার রাতে শাহরাস্তি মডেল থানার উপ-পরিদর্শক (এস আই) জনি কান্তি দে বাদী হয়ে দ্রুত বিচার আইনে  একটি মামলা দায়ের করেন। এতে ১৫ জনসহ অজ্ঞাত ৫০/৬০ জনকে আসামি করা হয়। পরে ওই ঘটনার মামলায় অভিযুক্ত ৪ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। মামলা সূত্র জানায়, উপজেলার টামটা দক্ষিণ ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান এবং নৌকার মনোনয়নবঞ্চিত মো. জহিরুল ইসলাম মানিক নৌকা প্রতীকের মনোনয়ন না পাওয়ায় গত বুধবার সন্ধ্যা ৭টায় তার সমর্থকরা কুমিল্লা-চাঁদপুর আঞ্চলিক মহাসড়কের ওপর গাছের গুঁড়ি ফেলে টায়ারে আগুন জ্বেলে যান চলাচল বন্ধ করে দেয়। এ ঘটনায় শাহরাস্তি মডেল থানার উপ-পরিদর্শক (এস আই) জনি কান্তি দে বাদী হয়ে মামলা দায়ের করেন। তারই প্রেক্ষিতে ৪ জনকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলো- ওয়ারুক গ্রামের মৃত হাবিব উল্লাহর পুত্র মো. হোসেন পাটোয়ারী (৪৫), একই গ্রামের মো. জসিম উদ্দিন পাটোয়ারীর পুত্র মেহেদী হাসান হৃদয় (২১), টামটা গ্রামের আঃ রশিদের পুত্র মো. সোহেল আহমেদ (২১), একই গ্রামের মো. জহিরুল হকের পুত্র মো. পারভেজ হোসেন (২০)।
শাহরাস্তি থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুল মান্নান জানান, সড়কে বিশৃঙ্খলা, অগ্নিসংযোগ, যান চলাচলে প্রতিবন্ধকতা সৃষ্টি ও জনমনে আতঙ্ক সৃষ্টির অভিযোগে পুলিশ বাদী হয়ে মামলা করেছে। এ মামলায় ৪ জনকে গ্রেপ্তার করা হয়েছে।
 
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর