× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২৮ জানুয়ারি ২০২২, শুক্রবার , ১৪ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ, ২৪ জমাদিউস সানি ১৪৪৩ হিঃ

থানার সংবাদ সংগ্রহ করবেন না সাংবাদিকরা / সাংবাদিক জাকির হোসেনকে মিথ্যা মামলায় গ্রেপ্তারের প্রতিবাদে মানববন্ধন

বাংলারজমিন

মহেশপুর (ঝিনাইদহ) প্রতিনিধি
২৭ নভেম্বর ২০২১, শনিবার

ঝিনাইদহের মহেশপুরে আনন্দ টিভি’র সাংবাদিক জাকির হোসেনকে মিথ্যা মামলায় গ্রেপ্তারের প্রতিবাদ ও নিঃশর্ত মুক্তির দাবিতে মানববন্ধন করেছেন সাংবাদিকরা। গত বুধবার সকালে মহেশপুর শহরের কলেজ বাসস্ট্যান্ডে এ মানববন্ধন পালন করেন তারা।
মানববন্ধনে মহেশপুর প্রেস ক্লারের প্রতিষ্ঠাতা সভাপতি সাজ্জাদুল ইসলাম সাজ্জাদ বলেন, এভাবে কোনো সাংবাদিককে মিথ্যা মামলায় ফাঁসানো আইন বিরোধী। মামলার বাদী ৭ জনকে আসামি করে মামলা করলেও অদৃশ্য শক্তি বলে ১০নং আসামির জায়গায় সাংবাদিক জাকির হোসেনের নাম দেয়া হয়েছে। মামলার বাদী জাকির হোসেনকে আসামি করার ব্যাপারে কিছুই জানেন না। পুলিশ বেআইনি তাকে থানায় ডেকে এনে আটক করে ভোর হওয়ার আগেই আদালতে পাঠিয়ে দিয়েছে।  
তিনি আরও বলেন, থানা পুলিশ যদি ৩ দিনের মধ্যে সুষ্ঠু তদন্ত করে প্রতিবেদন দাখিল না করে তাহলে লাগাতার কর্মসূচির ঘোষণা করা হবে। এছাড়াও যতদিন জাকির হোসেন মুক্ত না হয় ততদিন পর্যন্ত থানা-পুলিশের কোনো সংবাদ সংগ্রহ করবেন না সাংবাদিকরা।     
মানববন্ধনে উপস্থিত ছিলেন আরটিভির জেলা প্রতিনিধি শিপলু জামান, মাইটিভির জেলা প্রতিনিধি মিঠু মালিতা, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মীর সুলতানুজ্জামান লিটন, মানবজমিনের মহেশপুর প্রতিনিধি সরোয়ার হোসেন, মডেল প্রেস ক্লারের আহ্বায়ক আলহাজ শরিফুল ইসলাম, আমাদের সময়ের আব্দুস সেলিম, সংবাদের এমদাদুল হক, আজকালের খবর ও দৈনিক স্পন্দন পত্রিকার অসীম মোদক, লোক সমাজের জিয়াউর রহমান, যাযযায়দিনের বাবর আলী, প্রতিদিনের সংবাদের পলাশ রহমান, ভোরের দর্পন ও খুলনাঞ্চলের শামীম খান, প্রবাহের সুজন মিয়া, শ্যামবাজারের রমজান আলী, গ্রামের কণ্ঠের হাসান আলী, আমার সংবাদ ও যশোরের সাইফুল ইসলাম, আমার বার্তার মামুদুর রহমান সুজনসহ কর্মরত সকল সাংবাদিকরা।।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর